Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বিমানের আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫% মূল্য ছাড়

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০২ পিএম

বিমানের আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫% মূল্য ছাড়

দেশের এভিয়েশন ও পর্যটন বিষয়ক পাক্ষিক ম্যাগাজিন দ্য বাংলাদেশ মনিটর কর্তৃক আয়োজিত ‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ উপলক্ষ্যে সকল আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫% বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত প্যান প্যাসিফিক সোরাগাঁও হোটেলের গ্র্যান্ড বল রুমে তিন দিন ব্যাপী মেলাটি আয়োজিত হবে। বিমান টাইটেল স্পন্সর হিসেবে মেলায় অংশগ্রহণ করবে।

মেলায় বিমান স্টল থেকে টিকেট ক্রয় করলে বিমানের সকল আন্তর্জাতিক রুটে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে, এছাড়াও থাকবে র‌্যাফেল ড্রয়ে ফ্রি কাপল টিকেট জেতার সুযোগ। মেলা উপলক্ষ্যে বিমানের সোশ্যাল মিডিয়া ও ব্র্যান্ডিং বাংলাদেশ ক্যাম্পেইন চলবে। উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণ করেও বিভিন্ন রুটে ফ্রি কাপল টিকেট জয়ের সুযোগ থাকবে।

মেলার পাশাপাশি আগামীকাল বিমানের যে কোন সেলস্ কাউন্টার, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭, বিমান ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস্ থেকে টিকেট ক্রয় করলেও ১৫% ডিসকাউন্ট পাওয়া যাবে। বিমানের ফ্লাইট শিডিউল অনুযায়ী যে কোন তারিখের টিকেট উক্ত ডিসকাউন্টে ক্রয় করা যাবে।

ক্যাশের পাশাপাশি বিকাশ, নগদ, রকেট, ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করা যাবে। অনলাইন টিকেটিংয়ের ক্ষেত্রে প্রমোকোড BIMANDTM ব্যবহার করতে হবে।      

মেলায় দেশি-বিদেশি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে এবং আকর্ষণীয় ট্যুর প্যাকেজ থাকবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম