Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ডিপিডিসি-তে নতুন ব্যবস্থাপনা পরিচালকের যোগদান

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৭ পিএম

ডিপিডিসি-তে নতুন ব্যবস্থাপনা পরিচালকের যোগদান

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের আওতাধীন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)-এ নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন জনাব আবদুল্লাহ নোমান। 

রোববার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন ব্যবস্থাপনা পরিচালক দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর তিনি সবার সহযোগিতা কামনা করেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে ডিপিডিসি-কে স্মার্ট বিদ্যুৎ বিতরণ সংস্থায় পরিণত করতে সকলকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

একজন দক্ষ প্রকৌশলী হিসেবে তিন দশকের বেশি সময় ধরে আবদুল্লাহ নোমান বাংলাদেশের বিদ্যুৎ খাতের সঙ্গে যুক্ত রয়েছেন। দীর্ঘ কর্ম জীবনে তিনি বিদ্যুৎ খাতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। ব্যবস্থাপনা পরিচালক পদে যোগদানের পূর্বে তিনি ডিপিডিসি’র নির্বাহী পরিচালক (আইসিটি এন্ড প্রকিউরমেন্ট) পদে কর্মরত ছিলেন এবং ইতোপূর্বে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করেছেন।  

আবদুল্লাহ নোমান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) হতে স্নাতক ডিগ্রি অর্জন করেন। এছাড়াও পেশাগত দক্ষতা অর্জনের অংশ হিসেবে যুক্তরাষ্ট্র, চীন, ইতালি, থাইল্যান্ড সহ অন্যান্য দেশে বিভিন্ন উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ ও সেমিনারে অংশগ্রহণ করেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম