Logo
Logo
×

কর্পোরেট নিউজ

পিপলস্ ইন্স্যুরেন্সের বার্ষিক ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

Icon

বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪১ পিএম

পিপলস্ ইন্স্যুরেন্সের বার্ষিক ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার রাজধানীর গুলশান-২ এর সাদিক এগ্রোতে এ সম্মেলন হয়।  

করোনাজনিত কারণে তিন বছর এ সম্মেলন ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হলেও এবছর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে সম্মেলনটি সফলতার সঙ্গে শেষ হয়। 

কোম্পানির সাবেক চেয়ারম্যান পিএইচপি ফ্যামিলির বর্তমান চেয়ারপারসন সূফী মোহাম্মদ মিজানুর রহমান সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত হতে পারেননি। তবে কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে পাঠানো তার বার্তা পড়ে শোনানো হয়। 
 
কনফারেন্স চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কোম্পানির পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ। 

আলোচক ছিলেন- পরিচালক আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী ও কোম্পানির উপদেষ্টা এমএইচ খালেদ। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির পরিচালক মো. ফরহাদ আহমেদ আকন্দ, সাইফুল আরেফিন খালেদ, মো. মাহবুবুর রহমান পাটোয়ারী, স্বতন্ত্র পরিচালক শোভিত বিকাশ বড়ুয়া, এফসিএমএ, দিলশাদ আহমেদ। 

এছাড়া এমএমজি সারওয়ার, সাবেক চেয়ারম্যান শাহাজাদা মাহমুদ চৌধুরী, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম আজিজুল হোসেনসহ প্রধান কার্যালয় এবং শাখা অফিসের ঊর্ধ্বতন নির্বাহীরা সম্মেলনে অংশ নেন। 

কোম্পানি সচিব শেখ মো. সরফরাজ হোসেনের সঞ্চালনায় সম্মেলনে কোম্পানির সিইও শাখা প্রধান ও ব্যবসা উন্নয়ন কর্মকর্তাদের উদ্দেশে ২০২৩ সালের ব্যবসায়িক কর্মপরিধি মূল্যায়ন এবং ২০২৪ সালের জন্য ব্যবসায়িক লক্ষ্যমাত্রাসহ কর্মপরিধি ঘোষণা করেন। তিনি আইডিআরএ কর্তৃক প্রদত্ত দিক-নির্দেশনা তুলে ধরেন এবং পরিপালন করার জন্যও অনুরোধ করেন।

প্রধান বক্তা আলী হোসেন সোহাগ সবাইকে নিয়ম নীতি মেনে ব্যবসা পরিচালনা করার জন্য অনুরোধ করেন। একইসঙ্গে আইডিআরএর নতুন গাইডলাইন কোম্পানিতে দ্রুত বাস্তবায়ন করার জন্য নির্দেশনা দেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম