Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সৈয়দ তাহমিদ জামান রাশিক বর্তমানে বেস্ট ইলেক্ট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১০:৫১ পিএম

সৈয়দ তাহমিদ জামান রাশিক বর্তমানে বেস্ট ইলেক্ট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও

ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রি-তে বেস্ট ইলেক্ট্রনিক্স একটি স্বনামধন্য নাম, বেস্ট ইলেক্ট্রনিক্স গর্বভরে ঘোষনা করছে সৈয়দ তাহমিদ জামান রাশিক প্রতিষ্ঠানটির নতুন ম্যানেজিং ডিরেক্টর ও সিইও। যা ১লা জানুয়ারি, ২০২৪ থেকে কার্যকর।

রাশিক মার্কেটিং ডিরেক্টর হিসেবে প্রথমে জয়েন করেন ২০১৫ সালে। তাঁর সময়সীমায়, তিনি কোম্পানীর মার্কেটিং কলা-কৌশল নীতিতে অভাবনীয় ও অনন্য স্বাক্ষর রাখেন এবং কোম্পানীর ১২০টি আউটলেট সম্প্রসারণে সফলতার স্বাক্ষর রাখেন। কোম্পানীর উন্নয়ন এবং বিকাশে তিনি গ্লোবাল ব্যান্ড হিটাচি, শার্প, ওয়ার্লপুল এবং প্যানাসনিক ব্র্যান্ড-এর উৎকর্ষতায় অভিনব দক্ষতার স্বাক্ষর রাখেন।

কর্পোরেট ওয়ার্ল্ড থেকে সাময়িক বিরতির পর জনাব রাশিক কানাডার একটি বিখ্যাত কলেজে প্রফেসর হিসেবে কর্মরত ছিলেন। একাডেমি প্রদত্ত অভিজ্ঞতা পরবর্তীতে তাঁর লিডারশীপ দক্ষতা এবং ব্যবসার সম্প্রসারনে উল্লেখযোগ্য ভূমিকা রাখে।  

রাশিক নিউ ক্যাসেল বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর ডিগ্রী এবং লন্ডনের ইমপিরিয়াল কলেজ থেকে মার্কেটিং-এ মাস্টার্স সম্পন্ন করেন। তাঁর একাডেমিক জ্ঞান, দক্ষতা, উৎকর্ষতা কোম্পানীর মূল্যবান অনন্য ব্যক্তি হিসেবে তাকে সমধিক পরিচিত করে।
জামান গ্রুপ-এর কনসার্ন বেস্ট ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠিত হয়-২০১৩ সালে। 

কোম্পানীর চেয়ারম্যান সৈয়দ আসাদুজ্জামান প্রতিষ্ঠা করেন প্রতিষ্ঠানটি। যিনি কোম্পানীর অনন্য তাৎপর্যপূর্ণ মাইলফলক অগ্রযাত্রায় নিবিড় উদ্ভাবনীয় স্বাক্ষর রেখে চলেছেন প্রতিনিয়ত।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম