Logo
Logo
×

কর্পোরেট নিউজ

‘নির্বাচনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন’

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ১০:২৪ পিএম

‘নির্বাচনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রেঞ্জ উপমহাপরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেল। 

গত রোববার আনসার-ভিডিপি রেঞ্জ মাঠে নির্বাচনকালীন দায়িত্বের জন্য বাছাইকৃত সদস্যের সাথে মতবিনিময় সভায় এমন নির্দেশনা প্রদান করেন সাইফুল্লাহ্ রাসেল।

সেই সময় উপস্থিত ছিলেন নাজমুল হক নূরনবী, পরিচালক ৩১ আনসার ব্যাটালিয়ন এবং এ এইচ এম সাইফুল্লাহ হাবিব, জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি চট্টগ্রাম সহ চট্টগ্রাম জেলার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রায় ১২০০ জনের অধিক নির্বাচনের জন্য বাছাইকৃত আনসার ভিডিপি সদস্যের অংশগ্রহণ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ৩১ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও চট্টগ্রাম জেলা কমান্ড্যান্ট। উপমহাপরিচালক নির্বাচন ভোট কেন্দ্রে নিরাপদ ও সুষ্ঠুভাবে দায়িত্ব পালনে বিভিন্ন প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ্য দিক-নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, চট্টগ্রাম রেঞ্জাধীন ৫টি জেলার ৩১৭০টি ভোট কেন্দ্রে নিরাপদ ভোটদান প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সাধারণ আনসার, ভিডিপি সদস্য-সদস্য ব্যাটালিয়ান আনসার সদস্য-সদস্যাসহ ৩৮৭১২ জন  সদস্য ভোট কেন্দ্রের নিরাপত্তা ও মোবাইল স্ট্রাইকিং ফোর্সের দায়িত্বে নিয়োজিত আছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম