Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইসলামী ব্যাংক হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টারে মতবিনিময়

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ০৪:২৯ পিএম

ইসলামী ব্যাংক হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টারে মতবিনিময়

ইসলামী ব্যাংক হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টার মিরপুরের উদ্যোগে ব্যাংকের নির্বাহী এবং হাসপাতালের কনসালটেন্টদের সাথে মতবিনিময় সভা সম্প্রতি হাসপাতাল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ডাঃ কাজী শহীদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর ভাইস চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান ডাঃ তানভীর আহমদ, ফাউন্ডেশনের হাসপাতাল কমিটির চেয়ারম্যান মোঃ কামরুল হাসান, ফাউন্ডেশন কমিটির সদস্য ব্যারিস্টার আবু সাঈদ মোহাম্মদ কাসেম এবং ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। 

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন হাসপাতালের পরিচালক, প্রশাসন ও অপারেশনস ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোঃ শহিদুল ইসলাম। 

অনুষ্ঠানে জানানো হয় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর ডেবিট কার্ড, খিদমাহ ক্রেডিট কার্ড ও সেলফিন ব্যবহারকারীদের জন্য ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার মিরপুর এবং ইসলামী ব্যাংক হাসপাতাল সেন্ট্রাল ল্যাব নয়াপল্টনে ল্যাব টেস্টে ৪৫% এবং রেডিওলোজি ও ইমেজিং টেস্টে ৪০% ডিসকাউন্ট সুবিধা প্রদান করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম