Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ষ্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ৪০ বছর পূর্তি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০৪:৫৭ পিএম

ষ্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ৪০ বছর পূর্তি

গতকাল মঙ্গলবার দি ষ্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেড নির্মাণ ও আবাসন শিল্পে তার ৪০ বছরের দীর্ঘ পথ অতিক্রম করলো। 

এ উপলক্ষে ঢাকায় এক অনুষ্ঠানের আয়োজন করে। প্রধান অতিথি হিসাবে বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও আলোকিত মানুষ গড়ার কারিগর অধ্যাপক আবদুল্লাহ হ আর সায়ীদ অংশগ্রহণ করেন। 

তিনি তার বক্তব্যে দীর্ঘ ৪০ বছর ধরে নির্মাণ ও আবাসন শিল্পে কোম্পানির এর সততা, কাজের গুণগত মান ও গ্রাহক সেবার ভূয়সী প্রশংসা করে বিগত বছরের চেয়ে আগামী বছরের পথচলা যেন আরো সুন্দর ও সমৃদ্ধ হয় সেই কামনা করেন। 

উক্ত অনুষ্ঠানে কোম্পানির এর ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ রেডিমিক্স কংক্রিট এসোসিয়েশন এর বর্তমান সভাপতি, রিহ্যাব ও বিএসটিকিউএম এর সাবেক সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আব্দুল আউয়াল তার বক্তব্যে কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনার বিস্তারিত তুলে ধরেন এবং গ্রাহক সেবার মান আরও অধিকতর উন্নতির আশা ব্যক্ত করে বলেন “সততা ও নিষ্ঠার সাথে কাজ করে সম্মানিত ল্যান্ডওনার ও গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টিকে প্রধান দিয়ে কোম্পানীর আজ এ পর্যন্ত এসেছে। এই সুদীর্ঘ চলার পথে আমাদের সম্মানিত ল্যান্ডওনার, গ্রাহক ও সরবরাহকারীদের সার্বিক সহযোগিতা কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি।” 

তিনি বলেন “মানুষের জন্ম শুধু নিজের জন্য নয়, আল্লাহ্ তা'য়ালা মানুষকে সৃষ্টি করেছেন তাঁর সৃষ্টির সেবা করার জন্য। তাই আমরা যেন শুধু অর্থ উপার্জনের কথা চিন্তা না করে সেবার মানসিকতা নিয়ে ব্যবসা করি।” তিনি আরো বলেন “চাইলে সবই সম্ভব, প্রয়োজন শুধু সঠিক উদ্যোগ আর দৃষ্টিভঙ্গির একটু পরিবর্তন।” 

অনুষ্ঠানে আরও বক্তব্য উপস্থাপন করেন কোম্পানির অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশল এ.এইচ.এম. জহিরুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোহাম্মদ আবদুল্লাহ অতিরিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক স্থপতি মোহাম্মদ আবদুর রহমান (শাফি)। ৪০ বছরের এ আড়ম্বর আয়োজনে উপস্থিত ছিলো, দি ষ্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেড এর সহযোগী প্রতিষ্ঠানসমূহ এস.ই.এল রেডিমিক্স কংক্রিট, এস.ই.এল নিবাস হোটেল, এস.ই.এল এমসি এলিভেটর, এস.ই.এল ইন্টেরিয়ার্স ও অরচার্ড কনভেনশন হল। 

উল্লেখ্য, ৪০তম বর্ষপূর্তি উপলক্ষে কোম্পানীর এর রেডি ফ্ল্যাটে প্যাকেজ মূল্য ও অন্যান্য ফ্ল্যাটে আকর্ষণীয় মূল্য ছাড় থাকছে পুরো ডিসেম্বর মাস জুড়ে। ঢাকার গুলশান, ধানমন্ডি, উত্তরা বসুন্ধরা, গ্রীণ রোড, মালিবাগ, মিরপুর, ঝিগাতলা ও সাভার এর বিভিন্ন আবাসিক প্রকল্পে আধুনিক এ্যাপার্টমেন্ট প্রকল্পসহ ও ইস্কাটন, কোম্পানীর এর রয়েছে আকর্ষণীয় বাণিজ্যিক প্ৰকল্প। 

এ ছাড়া ঢাকার বাইরের আবাসন সমস্যা সমাধানে, কোম্পানীর এর কার্যক্রম ইতিমধ্যে চট্টগ্রাম, কুমিল্লা ও খুলনায় সম্প্রসারিত হয়েছে। অনুষ্ঠান কোম্পানির সহকারী ব্যাবস্থাপনা পরিচালক, উপ ব্যাবস্থাপনা পরিচালক আর্কিটেড মোঃ আব্দুর রহমান, পদস্থ কর্মকর্তা এবং বিশিষ্ট গ্রাহকগণ উপস্থিত ছিলেন।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম