Logo
Logo
×

কর্পোরেট নিউজ

জবির উপাচার্যকে এমআইইউর ভিসির শুভেচ্ছা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ১০:২৮ পিএম

জবির উপাচার্যকে এমআইইউর ভিসির শুভেচ্ছা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য অধ্যাপক ড. সাদেকা হালিমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান।গতকাল রোববার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড. মো. মোয়াজ্জম হোসেন, সিজিইডির কোঅর্ডিনেটর ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ প্রমুখ।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিমকে অভিনন্দন জানান এবং তার সফলতা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমৃদ্ধি কামনা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম