Logo
Logo
×

কর্পোরেট নিউজ

জিপিএইচ ইস্পাত ও পিডব্লিউডির মধ্যে সমঝোতা স্বাক্ষর

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩, ০৬:৫২ পিএম

জিপিএইচ ইস্পাত ও পিডব্লিউডির মধ্যে সমঝোতা স্বাক্ষর

সম্প্রতি জিপিএইচ ইস্পাত লিমিটেড এবং গণপূর্ত অধিদপ্তর (পিডব্লিউডি) এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। মোহাম্মদ আলমগীর কবির, চেয়ারম্যান জিপিএইচ ইস্পাত লিমিটেড ও মোহাম্মদ শামীম আখতার প্রধান প্রকৌশলী পিডব্লিউডি স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। 

সমঝোতা স্মারকের আওতায়; যৌথ গবেষণা সহযোগীতা, গবেষণাগারের মানোন্নয়ন, নির্মাণ সামগ্রী এবং গবেষণা তথ্যের আদানপ্রদান, উচ্চ শক্তির রি-বার ব্যবহার করে শক্তিশালী ও সাশ্রয়ী স্থাপনা নির্মাণ, পরিবেশ বান্ধব স্থাপনা এবং নির্মাণ উপকরণের উদ্ভাবনসহ নানাবিধ বিষয়ে জিপিএইচ ইস্পাত এবং পিডব্লিউডি যৌথভাবে কাজ করবে। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাত এর পরিচালক, উপদেষ্টা, বিক্রয় ও বিপণন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা ও প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।
 
জিপিএইচ ইস্পাত এবং গণপূর্ত অধিদপ্তর (পিডব্লিউডি) এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত সম্প্রতি জিপিএইচ ইস্পাত লিমিটেড এবং গণপূর্ত অধিদপ্তর (পিডব্লিউডি) এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। মোহাম্মদ আলমগীর কবির, চেয়ারম্যান জিপিএইচ ইস্পাত লিমিটেড ও মোহাম্মদ শামীম আখতার, প্রধান প্রকৌশলী, পিডব্লিউডি স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। স

মঝোতা স্মারকের আওতায়; যৌথ গবেষণা সহযোগীতা, গবেষণাগারের মানোন্নয়ন, নির্মাণ সামগ্রী এবং গবেষণা তথ্যের আদানপ্রদান, উচ্চ শক্তির রি-বার ব্যবহার করে শক্তিশালী ও সাশ্রয়ী স্থাপনা নির্মাণ, পরিবেশ বান্ধব স্থাপনা এবং নির্মাণ উপকরণের উদ্ভাবনসহ নানাবিধ বিষয়ে জিপিএইচ ইস্পাত এবং পিডব্লিউডি যৌথভাবে কাজ করবে। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাত এর পরিচালক, উপদেষ্টা, বিক্রয় ও বিপণন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা ও প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম