Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মানারাতে বইয়ের মোড়ক উন্মোচন করলেন ডিএনসিসি মেয়র

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ০৯:১৪ পিএম

মানারাতে বইয়ের মোড়ক উন্মোচন করলেন ডিএনসিসি মেয়র

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত শেখ রাসেল ২য় এমআইইউডিসি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০২৩ এর স্মারক গ্রন্থ “নবারুন”-এর মোড়ক উন্মোচন করেছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। সোমবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রের কার্যালয়ে এ মোড়ক উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান, রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেট ক্লাবের (এমআইইউডিসি) মডারেটর ও সেন্টার ফর জেনারেল এডুকেশনের কোঅর্ডিনেটর ড. মোহাম্মাদ আবুল কালাম আজাদ, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুল্লাহ, ডিবেট ক্লাবের প্রেসিডেন্ট হাসিব আহমদ প্রমুখ।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে ২৫ অক্টোবর থেকে শুরু হয়ে ২৮ অক্টোবর ২০২৩ পর্যন্ত বর্ণাঢ্য আয়োজনে চলে শেখ রাসেল ২য় এমআইইউডিসি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০২৩। বাংলা সংসদীয় পদ্ধতির বিতর্ক প্রতিযোগিতায় সারা দেশের ৩২টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং ২৪টি কলেজের বিতার্কিক দল অংশ নেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম