Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক সিরাজুল হক আলো

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২৩, ০৫:৩৮ পিএম

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক সিরাজুল হক আলো

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের ৫ম জাতীয় প্রতিনিধি সম্মেলন শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার হলে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক নির্বাহী  সভাপতি অধ্যাপক ড. মো. লোকমান হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহাম্মদ মাহফুজুল ইসলাম। 

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশিদ খান। প্রতিনিধি সম্মেলনে উপস্থিত সম্মানিত কাউন্সিলর ও ডেলিগেটবৃন্দ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো: আখতারুজ্জামানকে সভাপতি ও অধ্যাপক সিরাজুল হক আলো কে সাধারণ সম্মাদক হিসেবে নির্বাচিত করেন। 

আগামী দিনগুলোতে নবগঠিত কমিটির গতিশীল নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এবং প্রতিষ্ঠাতা সভাপতি ড. এম এ ওয়াজেদ মিয়া এর লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে সংগঠনের কার্যক্রম পরিচালনা করবেন বলে সভায় নব নির্বাচিত সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে প্রতিশ্রুতি দেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম