Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঢাকা ও নরসিংদীতে যাত্রা শুরু ‘মাইক্লো বাংলাদেশ’

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২৩, ০১:৫১ পিএম

ঢাকা ও নরসিংদীতে যাত্রা শুরু ‘মাইক্লো বাংলাদেশ’

ঢাকা ও নরসংদীতে একসঙ্গে আটটি শোরুম উদ্বোধনের মাধ্যমে দেশের ফ্যাশন বাজারে যাত্রা শুরু হলো মাইক্লো বাংলাদেশের। 

রোববার ধানমন্ডির সায়েন্সল্যাবে প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চেৌধুরী অর্ণব। একই দিনে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং কমপে্লক্স স্টোরের উদ্বোধন করেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান। 

পাশাপাশি মাইক্লো বাংলাদেশ লিমিটেডের জ্যেষ্ঠ কর্মকর্তারা মোহম্মদপুরের রিং রোড, ওয়ারীর র্যানকিন স্ট্রিট, যাত্রাবাড়ী ও মেট্রো শপিং মলের স্টোর উদ্বোধন করেন। 

মাইক্লো বাংলাদেশের এ আয়োজনে কণ্ঠশিল্পী শায়ান চেৌধুরী অর্ণব এবং প্রীতম হাসান ছাড়াও মাইক্লোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জাপানি লাইফস্টাইল থেকে অনুপ্রাণিত তৈরি পোশাকের নতুন ব্যান্ড ‘মাইক্লো বাংলাদেশ লিমিটেড’ পোশাক তৈরি ও গ্রাহকদের হাতে পৌছে দেওয়ার প্রতিটি ধাপে সর্বোচ্চ পরিবেশ সুরক্ষার বিষয়টি নিশ্চিত করছে। 

তাই দাম, মান ও চাহিদা বিবেচনায় দৈনন্দিন জীবনে সর্বসাধারণের পোশাকের প্রিয় ব্রান্ডই নয় বরং ফ্যাশনে নিত্যদিনের সঙ্গী হয়ে উঠবে বলেই বিশ্বাস করেন প্রতিষ্ঠানটির ক্রিয়েটিভ ডিজাইন ইনোভেশন অ্যান্ড মার্কেটিং বিভাগের পরিচালক বাবু আরিফ।

বাংলাদেশে মাইক্লোর যাত্রাকে কেবল একটি পোশাক ব্রান্ডের যাত্রা নয় বরং একটি নবজাগরণের সঙ্গে তুলনা করেছেন মাইক্লোর গে্লাবাল বিজনেস পরিচালক তাদাহিরো ইয়ামাগুচি। 

ইয়ামাগুচি বলেন, ‘বাংলাদেশে বহুল প্রত্যাশিত খুচরা পোশাক ব্রান্ড মাইক্লোর উদ্বোধন উদযাপনের আমরা একত্রিত হয়েছি এবং এ উদযাপনের অংশ হতে পেরে আমি ভীষণ রোমাঞ্চিত। আজ আমরা মাইক্লো গে্লাবাল উদ্বোধন করছি, এর মাধ্যমে আমরা শুধু একটি ব্রান্ড চালু করছি না; বরং এমন একটি নবজাগরণ শুরু করছি যা ব্যক্তিত্ব, সৃজনশীলতা এবং স্থায়ীভাবে সামাজিক দায়বদ্ধতাকে ধারণ করে।'

তবে দেশের পোশাকের বাজারে দৃষ্টান্তমূলক উদাহরণ তৈরির বিষয়ে আশাবাদী প্রতিষ্ঠানটির মার্কেটিং অ্যান্ড ব্রান্ড কমিউনিকেশন ম্যানেজার ইয়াসির শাবাব। 

তিনি বলেন, আমরা এমন একটি দৃষ্টান্ত স্থাপন করতে চাই, যেন পোশাক কেনাকাটার জন্য বিদেশমুখীতা কমে আসে দেশের মানুষের। আর আমরা এও বিশ্বাস করি যে, আধুনিক ফ্যাশনে মাইক্লো দ্রুতই মানুষের জীবনধারার অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠবে।'  

এছাড়া সোমবার নরসিংদীতেও মাইক্লোর একটি স্টোরের উদ্বোধন করেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান। উদ্বোধন উপলক্ষে মাইক্লো বাংলাদেশ আগামী সাত দিন ক্রেতাদের জন্য আকর্ষণীয় পুরস্কার ছাড়াও সব পণ্যে দিচ্ছে বিশেষ মূল্যছাড়। 

প্রতিষ্ঠানটি আগামীতে সারা দেশে তাদের শাখা খোলার মাধ্যমে কাস্টমারদের দোরগোড়ায় সেবা পেৌঁছে দেওয়ারও পরিকল্পনা করছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম