Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সিডনীতে নটর ডেম কলেজের পুনর্মিলন অনুষ্ঠান

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১২ নভেম্বর ২০২৩, ০৩:৩৫ পিএম

সিডনীতে নটর ডেম কলেজের পুনর্মিলন অনুষ্ঠান

সিডনীতে সম্পতি অনুষ্ঠিত হয়ে গেল নটরডেম কলেজের রিইউনিয়ন ও ৭৫ বছরের পূর্তি অনুষ্ঠান। সিডনী শহরের ব্ল্যাকটাউন এলাকার বোম্যান হলে এই জমকালো আয়োজনে সিডনী, মেলবোর্ন ,ব্রিসবেন , এডিলেড, পার্থ ও ক্যানবেরা থেকে সাবেক ছাত্ররা অংশ গ্রহণ করেন। 

অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাংলাদেশে থেকে এসেছিলেন নটরডেম কলেজের বর্তমান অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও (সি এস সি), পদার্থ বিজ্ঞান বিভাগের সাবেক  শিক্ষক ও বিভাগীয় প্রধান সুশান্ত কুমার সরকার, ইংরেজী বিভাগের সাবেক শিক্ষিকা নাহিদা সুলতানা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে দিনের যাত্রা শুরু হয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যক্ষ হেমন্ত পিউস রোজারিও। বক্তব্য রাখেন শিক্ষক সুশান্ত কুমার সরকার আর নাহিদা সুলতানা ।

ধন্যবাদ বক্তব্য রাখেন নটরডেম কলেজ অ্যালুমনাই অস্ট্রেলিয়ার সাধারন সম্পাদক সায়মন হোসেন বর্তমান সেক্রেটারি, নটরডেম কলেজ অ্যালামনাই এসোসিয়েসান অস্ট্রেলিয়ার বর্তমান সভাপতি ডা. সাজিদুল ইসলাম প্রমুখ। 

অনুষ্ঠানের মূল আকর্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠানে নানা নাতির রম্য গম্ভীরার মাধ্যমে দর্শকদের আনন্দ দেবার পাশাপাশি সামাজিক বার্তা দেবার প্রয়াস ছিল লক্ষ্যনীয়।  সাবেক ছাত্ররা গান ও কবিতা পাঠ করেন। শেষে ছিল অনুষ্ঠানের মূল আকর্ষণ সিডনির স্থানীয় ব্র্যান্ড ট্রিও এর আয়োজনে মনোজ্ঞ ব্র্যান্ড সঙ্গীত।  সাবেক ছাত্ররা নেচে গেয়ে আনন্দে মেতে ওঠেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম