Logo
Logo
×

কর্পোরেট নিউজ

যমুনা ফ্রিজে ফ্লাশসেল ক্যাম্পেইন, ক্রেতাদের ব্যাপক সাড়া

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২৩, ০৬:১৫ পিএম

যমুনা ফ্রিজে ফ্লাশসেল ক্যাম্পেইন, ক্রেতাদের ব্যাপক সাড়া

তিন শতাধিক ফ্রিজের কালার এবং ডিজাইন নিয়ে বুয়েট কর্তৃক পরীক্ষিত নাম্বার#১ বেস্ট কুলিং পারফর্ম্যান্স ও সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী ব্র্যান্ড যমুনা রেফ্রিজারেটরে চলছে বিগ ডিসকাউন্ট অফার! ফ্লাশসেল ৩৫% বিগ ডিসকাউন্ট অফার; যা অনলাইন ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। 

এ ক্যাম্পেইনে অনলাইনে যমুনা রেফ্রিজারেটর কেনার সঙ্গে সঙ্গে ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ৩৫% নিশ্চিত ডিসকাউন্ট। দেশসেরা এ অনলাইন অফার ক্যাম্পেইনে সব ক্রেতা তাদের চাহিদামতো পছন্দের সেরা ফ্রিজটি আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন। 

ফ্লাশসেলের এ অফারের প্রতিটি পণ্য দেখে অনলাইনে কিনতে ভিজিট করতে পারেন https://flashsale.estorejamuna.com/ এই ওয়েবসাইটে অথবা সরাসরি ফোন করতে পারেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস eStoreJamuna হেল্প-লাইন নাম্বারে: ০১৩১৩-০৩৬৯০৪

এ অনলাইনে ফ্লাশসেল অফার ক্যাম্পেইনে যমুনার ৩৩৩ লিটার রেফ্রিজারেটর মাত্র ২৯,৬৮০ টাকায়, ৩৪৮ লিটার রেফ্রিজারেটর মাত্র ৩২,৪১০ টাকায়; ৩২৯ লিটার রেফ্রিজারেটর মাত্র ৩৩,১১০ টাকায়; ২৩২ লিটার রেফ্রিজারেটর মাত্র ২৬,৪৬০ টাকায়; ২৭৮ লিটার রেফ্রিজারেটর মাত্র ২৪,৫৭০ টাকায়; ২৬৩ লিটার রেফ্রিজারেটর মাত্র ২৮,২১০ টাকায়, ৩২৮ লিটার রেফ্রিজারেটর মাত্র ৩৪,৪৭৪ টাকায় পাওয়া যাচ্ছে।
 
এছাড়াও ১৮০ লিটার ফ্রিজার পাচ্ছেন মাত্র ২১,৫৬০ টাকায়; ২২০ লিটার ফ্রিজার মাত্র ২৪,২৪৫ টাকা এবং ৩০০ লিটার ফ্রিজার পাচ্ছেন মাত্র ৩০,৪৫৬ টাকায়! এছাড়াও থাকছে আকর্ষণীয় সব রেফ্রিজারেটরের ওপর তাক লাগানো সব অফার। 

যমুনার প্রতিটি ফ্রিজই সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী এবং এর বেস্ট কুলিং পারফরম্যান্স টেকনোলজি ও অত্যাধুনিক প্রযুক্তির ফিচারসহ ১০ বছরের কম্প্রেসর ওয়ারেন্টি রয়েছে! তাছাড়া যমুনা রেফ্রিজারেটরের কুলিং ব্যাকআপ’ প্রযুক্তি বিদ্যুৎ ছাড়াও ৭২ ঘণ্টার বেশি এবং ডিপ ফ্রিজে ১২০ ঘণ্টারও বেশি সময় খাবার রাখে টাটকা এবং সতেজ। 

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের বিপণন বিভাগের এজিএম এবং হেড অব ই-কমার্স অপারেশন রুহুল কে. সাগর বলেন, যমুনা ইলেকট্রনিক্স দেশের নিত্যপণ্যের ঊর্ধ্বগতির এ দুঃসময়ের গুরুত্ব বিবেচনা করে কম দামে সর্বোচ্চ গুণগতমানের রেফ্রিজারেটর কেনার সুযোগ করে দেওয়ার জন্যই এই ফ্লাশসেল “বিগ ডিসকাউন্ট অফার” ক্যাম্পেইন! যমুনা রেফ্রিজারেটর বুয়েট কর্তৃক পরীক্ষিত নাম্বার#১ বেস্ট কুলিং পারফর্ম্যান্স ও সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ। অনলাইনের মাধ্যমে স্বল্প সময়ে আমাদের দেশীয় পণ্যটি দেশের মানুষের হাতের নাগালে পৌঁছে দিতে পেরে আমরা গর্বিত। 

তিনি আরও বলেন, এই ক্যাম্পেইনে পণ্য কেনার জন্য যমুনার e-Store এর মাধ্যমে অর্ডার করে সারা বাংলাদেশের যে কোনো জায়গা থেকে ক্রেতারা তাদের পছন্দের ফ্রিজটি কিনতে পারবেন। অনলাইনে অর্ডার করলেই পাচ্ছেন দ্রুততম সময়ের মধ্যে দেশজুড়ে ক্যাশ অন হোম ডেলিভারি।

ক্রেতাদের বিশেষ চাহিদা ও অনুরোধে ফ্লাশসেল বিগ ডিসকাউন্ট অফার ক্যাম্পেইনের মেয়াদ আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে। স্টক শেষ হওয়ার আগেই লুফে নিন আপনার পছন্দের যমুনার পণ্য। নভেম্বর মাসজুড়ে এ অফারে বিভিন্ন মডেলের ওপর রয়েছে ৩ শতাধিক কালার ভেরিয়েন্ট; যা ক্রেতাদের নিজের পছন্দসই ফ্রিজটি কিনতে উৎসাহিত করে তুলছে। 

প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানতে ও অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন অনলাইন স্টোরে: https://estorejamuna.com/


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম