Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সিলেটে ইউনিমার্টের প্রথম আউটলেট উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২৩, ০৫:৫৪ পিএম

সিলেটে ইউনিমার্টের প্রথম আউটলেট উদ্বোধন

ইউনাইটেড গ্রুপের প্রতিষ্ঠান সুপারস্টোর ইউনিমার্ট ঢাকার বাইরে তাদের প্রথম আউটলেট চালু করেছে।  শনিবার সিলেট নগরের আম্বরখানা এলাকায় এই ‘ফ্ল্যাগশিপ আউটলেট’ উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। 

আউটলেটটিতে ইউনিমার্ট, শেফস টেবিল, ক্রিস্প, ইনডালজ, ফার্মেসি চেইন ওয়েলবিংসহ গ্রুপের সব জনপ্রিয় ব্র্যান্ড এক ছাদের নিচে থাকবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন, ‘ইউনিমার্ট সুপারস্টোর স্থাপন সিলেটের জন্য যুগান্তকারী পদক্ষেপ। ইউনিমার্ট সিলেটের প্রথম সুপারস্টোর। আমরা উন্নত দেশের পথে আছি, তারই একটি উদাহরণ। 

শুধু সুপারস্টোর নয়, উন্নত দেশে অনেক ক্ষেত্রে অনেক সৃজনশীলতা থাকে। অন্যান্য দেশে লাইব্রেরি দেখেছি অদ্ভুত। তার সঙ্গে ফুড মার্ট থাকে। এইখানে পুরো একটি ক্যাফেটেরিয়া রয়েছে। আগামী দিনে অনেক লোকজন এখানে খেতে আসবেন। মানসম্পন্ন বিভিন্ন খাবার আছে এখানে। এ ছাড়া এখানে বিদেশি ও দেশি পণ্য সবকিছুই আছে। আউটলেটটি খুবই পরিষ্কার-পরিচ্ছন্ন। একই ছাদের নিচে নিত্যদিনের সবকিছুই পাওয়া যাবে। আশা করি, সিলেটের মানুষদের আউটলেটটি সেবা দেবে।’

পররাষ্ট্রমন্ত্রী চারতলার ভবনের বিভিন্ন আউটলেট ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মঈনউদ্দিন হাসান রশীদ, ইউনিমার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুরতজা জামান প্রমুখ।

ইউনিমার্টের পক্ষ থেকে জানানো হয়, সিলেটের আউটলেটটি প্রায় এক লাখ বর্গফুট জায়গাজুড়ে। ওয়ান-স্টপ এই আউটলেটে পাওয়া যাবে গুণগত মানের নিশ্চয়তার পাশাপাশি বিস্তৃত পণ্যের সমাহার। স্থানীয় ও আমদানি করা পণ্যের পসরা সাজানো হয়েছে নতুন আউটলেটে। এই শাখায় বেশ কয়েকটি শীর্ষ লাইফস্টাইল ব্র্যান্ড রয়েছে। ভোজনরসিকদের জন্য আছে শেফস টেবিল। 

একই ছাদের নিচে পাওয়া যাবে স্থানীয় ও আন্তর্জাতিকভাবে সমাদৃত বিভিন্ন ব্র্যান্ডের খাবারের স্বাদ। শিশুদের বিনোদনের জন্য রয়েছে আলাদা একটি কিডস জোন।

প্রতিষ্ঠানটি আরও জানায়, ইউনিমার্ট মানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না। সেটি যেকোনো পণ্যই হোক না কেন। সবজি থেকে শুরু করে মাছ, মাংস সবকিছু নিজস্ব ব্যবস্থাপনায় ইউনিমার্ট সংগ্রহ করে। পাওয়া যায় নদী, হাওর ও সমুদ্রের মাছ। সব পণ্যের ক্ষেত্রে বিএসটিআইয়ের মান রক্ষা করা হয়। আন্তর্জাতিক ব্র্যান্ডের সব পণ্যের মানও মান নিয়ন্ত্রণ (কিউসি) বিভাগ দিয়ে নিয়ন্ত্রণ করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম