Logo
Logo
×

কর্পোরেট নিউজ

জিপিএইচ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৩, ০৪:৩৯ পিএম

জিপিএইচ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বিশ্বসেরা প্রযুক্তিতে তৈরী এবং গুনগতমানসম্পন্ন পণ্য B600 DR এর পর্যাপ্ত ব্র্যান্ডিং এবং ব্যাপক প্রচারের জন্য জিপিএইচ ইস্পাতের কর্মীদের জন্য আয়োজিত প্রতিযোগিতা “বি দ্যা জিপিএইচ সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার” এর পুরষ্কার বিতরনী গত ২৫ অক্টোবর ২০২৩ অপরাহ্নে সীতাকুন্ড প্ল্যান্টের এডমিন বিল্ডিং এ অনুষ্ঠিত হয়। 

এতে চ্যাম্পিয়ন হয়েছেন জিপিএইচ ইস্পাতের এজিএম ফিন্যান্স খান মোহাম্মদ কামরুজ্জামান,২য় পুরষ্কার লাভ করেন আবদুল্লাহ আল মামুন সিনিয়র ইঞ্জিনিয়ার ক্যাড, ৩য় মো. মামুনুর রহমান সিনিয়র অফিসার সেলস এন্ড মার্কেটিং, ৪র্থ মাহি আলম জুনিয়র অফিসার সাইরু, ৫ম অসীম কুমার শীল এসিস্টেন্ট ম্যানেজার ডিস্ট্রিবিউশন। 

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিপিএইচ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল বলেন, জিপিএইচ দেশে প্রথমবারের মতো BSTI অনুমোদিত হাই স্ট্রেন্থ ও হাই পারফর্মড জিপিএইচ কোয়ান্টাম বি-৬০০ সিআর এবং বি- ৬০০ ডিআর স্টিল রি-বার উৎপাদন শুরু করেছে যা দেশের ক্রমবর্ধমান আবাসিক এবং অবকাঠামোগত নির্মাণের চাহিদা পূরণে প্রস্তুত রয়েছে এবং এতে  স্থাপনা নির্মাণে লোহার ব্যবহার ৩০% পর্যন্ত সাশ্রয় হয়। 

বর্তমান সময়ে সোশাল মিডিয়া প্রচারের সবচেয়ে বড় মাধ্যম। এর মাধ্যমে গ্রাহক ভোক্তাদের কাছে জিপিএইচ উপরোক্ত বার্তা পৌঁছাতে চায়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার টি মোহন বাবু, মিডিয়া এডভাইজার অভীক ওসমান, লজিষ্টিক এডভাইজার কর্ণেল মোহাম্মদ শওকত ওসমান (অব.), চিফ পিপল অফিসার শারমিন সুলতান এবং হেড অব প্ল্যান্ট শ্রী মাদুলুরি রাও। উল্লেখ্য যে গত ২৫ জুলাই এই প্রতিযোগিতার উদ্বোধন  হয়েছিলো।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম