Logo
Logo
×

কর্পোরেট নিউজ

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে শুরু হয়েছে তিন দিনব্যাপী শারদ মেলা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০৯:৫৮ পিএম

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে শুরু হয়েছে তিন দিনব্যাপী শারদ মেলা

চট্টগ্রামের স্বনামধন্য ও জনপ্রিয় রূপচর্চা শেখার প্রতিষ্ঠান রূপাস বিউটি পার্লার ও কুইনস-এর যৌথ ব্যবস্থাপনায় চট্টগ্রাম নগরীর জামালখানস্থ রয়েল আর্কেড ক্লাবে তিন দিনব্যাপী নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে শুরু হয়েছে শারদ মেলার সিজন-১২। 

লাভলি লেডিস গ্রুপের সৌজন্যে অনুষ্ঠিত এই মেলায় থাকছে ৫০টি স্টল। বিভিন্ন স্বনামধন্য বিউটিশিয়ানদের রূপচর্চা বিষয়ক উপস্থাপনা, রূপচর্চা সম্পর্কিত সকল ধরণের প্রসাধনী, রূপচর্চা বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্র ও বিউটি পার্লারের স্টল প্রদর্শনী ও হরেক রকমের অফার থাকছে স্টলগুলোতে। ১০ অক্টোবর সোমবার থেকে এই মেলা চলবে বুধবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে স্টলগুলো। 

চট্টগ্রামের ঐতিহ্যবাহী এই শারদ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা ও দেশে করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবক-উদ্যোক্তা হেলাল আকবর চৌধুরী বাবর।

তিনি বলেন, অনেক প্রতিকূলতার মাঝে নারীকে কাজ করে নিজেদেরকে এগিয়ে যেতে হয়, নারী তার মেধা ও শ্রম দিয়ে যুগে যুগে সভ্যতার অগ্রগতি এবং দেশ জাতি সমাজ ও পরিবার উন্নয়নে সমানতালে অবদান রেখে চলেছেন। সারা বাংলার নারী সমাজের গর্ব প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, যার কল্যাণে দেশে অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে নারীর ব্যাপকভিত্তিক ক্ষমতায়ন নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান সময়ে সর্বোচ্চ অগ্রাধিকার ও কাজের স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের নারীরা। নারীদের এগিয়ে চলার সাহস থাকতে হবে, হতে হবে স্বাবলম্বী হওয়ার অভিপ্রায়। 

গোটা নান্দনিক আয়োজনের অন্যতম ব্যক্তি রুবায়েদ ইয়াসমীন রূপা তার বক্তব্যে বলেন, নারীদের স্বাধীন ও স্বাবলম্বী হয়ে জীবন অতিবাহিত করার জন্য নারী উদ্যোক্তাদের নিয়েই আমাদের এই আয়োজন। 

তিনি আরো বলেন, লাভলি লেডিস গ্রুপের সৌজন্যে অনুষ্ঠিত এই শারদ মেলা সিজন-১২ এর মাধ্যমে সমাজে নারীদের অবস্থান আরও উন্নত হবে সামাজিকভাবে দেশ ও জাতি এগিয়ে যাবে। তিনি সবাইকে মেলাতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করেন এবং মেলা সফল করার জন্য সবাইকে আহ্বান জানান। 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লাভলী লেডিস গ্রুপের স্বত্তাধিকারী লুৎফুন্নেসা রুম্পা ও সুরাইয়া রাঈসা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা ওসমান গনি, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোঃ ইফতেখার ইফতু, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনাইদ, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা ফারহান উদ্দীন খান, ইকরামুল আদিব, নীরব, মো. সোহেলসহ মেলা সংশ্লিষ্টরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম