Logo
Logo
×

কর্পোরেট নিউজ

২৮ জন উপপরিচালককে র‌্যাঙ্ক ব্যাজ পরালেন আনসার-ভিডিপি’র মহাপরিচালক

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০১:২২ এএম

২৮ জন উপপরিচালককে র‌্যাঙ্ক ব্যাজ পরালেন আনসার-ভিডিপি’র মহাপরিচালক

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদ্য পদোন্নতিপ্রাপ্ত ২৮ জন কর্মকর্তাকে উপপরিচালকের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিয়েছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইডি। আজ ২৪ সেপ্টেম্বর রোজ রবিবার বেলা ১:৩০ মিনিটে র‌্যাঙ্ক ব্যাজ পরানো অনুষ্ঠান বাহিনীর সদর দপ্তরের অপস কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়।

এ সময় বাহিনীর অতিরিক্তি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), বিএএম, এনডিসি, উপমহাপরিচালক প্রশাসন কর্নেল মোঃ নাজিম উদ্দিন, উপমহাপরিচালক অপারেশন্স একেএম জিয়াউল আলম, বিভিন্ন রেঞ্জ থেকে আগত রেঞ্জ কমান্ডারবৃন্দ, বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট, পরিচালকবৃন্দ-সহ সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ ৩৬তম বিসিএসের মাধ্যমে সহকারী পরিচালক পদে ২০১৮ সালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যোগদান করেন। দীর্ঘ ৫ বছর সন্তোষজনকভাবে কর্মজীবন অতিক্রম করায় গত ২১ সেপ্টেম্বর ২৮ জন কর্মকর্তাকে উপপরিচালক পদে পদোন্নতি প্রদান করা হয়।

রোববার অত্যন্ত আড়ম্বরভাবে বিভিন্ন ইউনিট থেকে কর্মকর্তাগণকে সদর দপ্তরে এনে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেওয়া হয়। একই সঙ্গে বাহিনীর মহাপরিচালক তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদেরকে সঙ্গে নিয়ে কেক কাটা হয়।

র‌্যাঙ্ক ব্যাজ পরিধান অনুষ্ঠানে বাহিনীর মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদেরকে দেশপ্রেমে উজ্জীবিত হয়ে সততা, নিষ্ঠা, বিশ্বস্ততা ও দায়িত্বশীলতার সাথে কাজ করতে উদ্বুদ্ধ করেন। তিনি সকলকে ‘চেইন অব কমান্ড’ মেনে শৃঙ্খলা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন।

পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের মধ্য থেকে উপপরিচালক মো. আনোয়ার হোসাইন সরকার অনুভূতি প্রকাশ করেন। তিনি বাহিনীর সকল ঊর্ধ্বতন কর্মকর্তা ও পদোন্নতি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। সেই সঙ্গে ২০১৪ সালের মধ্যে সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সততা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম