Logo
Logo
×

কর্পোরেট নিউজ

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে যোগ দিতে GEN প্রতিনিধি দল অস্ট্রেলিয়ায়  

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৯ পিএম

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে যোগ দিতে GEN প্রতিনিধি দল অস্ট্রেলিয়ায়  

GEN Global এর আইনী সহযোগী GEN Bangladesh এর ১৫ সদস্যের প্রতিনিধি দল ১৯ থেকে ২২শে সেপ্টেম্বর, ২০২৩ অস্ট্রেলিয়ার মেলবোর্নের মেলবোর্ন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বের মর্যাদাপূর্ণ গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস (GEC) ২০২৩-এ অংশগ্রহণের জন্য অষ্ট্রেলিয়া পৌঁছেছে। 

এবারের কংগ্রেস প্রায় ২০০টি দেশ থেকে আনুমানিক ৪,০০০ জন প্রতিনিধিকে একত্রিত করবে বলে আশা করা হচ্ছে। এ কংগ্রেস উদ্যোক্তা, নীতিনির্ধারক, বিনিয়োগকারী এবং উদ্ভাবকদের ধারণা বিনিময় এবং বিশ্বব্যাপী সহযোগিতা বৃদ্ধির জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম প্রদান করবে।

জিইএন বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড. মো. সবুর খানের নেতৃত্বে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী ১৫ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দিতে পেরে এঊঘ বাংলাদেশ গর্বিত। ডক্টর খানের নেতৃত্ব দেশে উদ্যোক্তা ও উদ্ভাবন বৃদ্ধির জন্য এঊঘ বাংলাদেশের প্রতিশ্রুতিকে মূর্ত করে।

প্রতিনিধিদলের প্রাথমিক উদ্দেশ্য হল বৈশ্বিক মঞ্চে বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য সুযোগ অন্বেষণ করা। ড.সবুর খান, এই অনুষ্ঠান সম্পর্কে কথা বলতে গিয়ে, বাংলাদেশী উদ্যোক্তা ইকো সিস্টেমের উপর এই অংশগ্রহণের ইতিবাচক প্রভাব সম্পর্কে তার গভীর আশাবাদ ব্যক্ত করেন। তিনি বিশ্বাস করেন যে, বিশ্বব্যাপী স্টেকহোল্ডারদের সাথে সংযোগ স্থাপন এবং জ্ঞান ভাগ করে নেওয়া দেশের মধ্যে উদ্ভাবন বৃদ্ধিতে অনুঘটক হিসেবে সহায়তা করবে।

GEN বাংলাদেশ উদ্যোক্তাদের প্রচার এবং বাংলাদেশে উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের সমর্থন করার লক্ষ্যে নিবেদিত। GEC ২০২৩-এ এই অংশগ্রহণ বাংলাদেশে উদ্যোক্তা ল্যান্ডস্কেপকে এগিয়ে নেওয়া এবং এর সদস্যদের জন্য বৈশ্বিক সুযোগ নিয়ে আসার জন্য সংস্থার প্রতিশ্রুতিকে জোরদার করবে।

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে GEN বাংলাদেশের অংশগ্রহণ সম্পর্কে আরও তথ্যের জন্য বা ড. মো. সবুর খানের সাথে একটি সাক্ষাত্কারের সময়সূচী করতে, অনুগ্রহ করে যোগাযোগ করুন:
আমেনা হাসান এনা, ডেপুটি ডিরেক্টর ও এসএ টু  চেয়ারম্যান, সেল: ০১৭১৩-৪৯৩২৬৪, sa.bd@daffodilvarsity.edu.bd

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম