Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সেরা ক্যাম্পেইন নিয়ে এলো এসিআই 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৬:২৮ পিএম

সেরা ক্যাম্পেইন নিয়ে এলো এসিআই 

বাংলাদেশে এই প্রথম এসিআই এর শাইনেক্স ফ্লোর ক্লিনার আয়োজন করতে যাচ্ছে শিশুদের হামাগুড়ির প্রতিযোগিতা – “শাইনেক্স সেরা হামাগুড়িয়ান”।  শিশুদের পথ চলার প্রথম ধাপ এই হামাগুড়ি  এবং শিশুদের এই হামাগুড়িকে ঘিরে থাকে বাবা মার নানা আনন্দ ঘেরা মুহূর্ত। শিশুর বেড়ে ওঠার এই সুন্দর সময়কে আরো মধুর ও স্মৃতিময় করে রাখতে শাইনেক্সের এই আয়োজন।

শাইনেক্স সেরা হামাগুরিয়ান প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অভিভাবকদেরকে শাইনেক্স  এর  ফেসবুক পেজের মাধ্যমে রেজিস্ট্রেশন  সম্পূর্ণ করতে হবে । রেজিস্ট্রেশনের জন্য শিশুর  নাম, বয়স ও অন্যান্য তথ্যসহ শিশুর হামাগুড়ির একটি ভিডিও শাইনেক্স পেইজে ইনবক্সের মাধ্যমে জমা দিতে হবে। সকল তথ্য ও ভিডিও যাচাই-বাছাই করে সেরা ২০ জন হামাগুড়িয়ানকে মূল পর্বের জন্য নির্বাচিত করা হবে যা  ঢাকায় একটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। প্রোগ্রামের বিস্তারিত তথ্য অংশগ্রহণকারীদেরকে আগেই জানিয়ে দেওয়া হবে। শীর্ষস্থান অধিকারীসহ ২০ জনের সবার জন্যই শাইনেক্সের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় সব পুরস্কার । 

শাইনেক্স ফ্লোর ক্লিনারের লক্ষ্য প্রতিটি শিশু যেন বেড়ে ওঠে জীবাণুমুক্ত, ঝকঝকে ফ্লোরে  এবং সুরক্ষিত থাকে ওদের আগামীর পথ চলা।

আপনার শিশু যদি হামাগুড়িতে দক্ষ হয়, ক্যাম্পেইনে  অংশগ্রহণ করার জন্য ক্লিক করুন এই লিঙ্কেঃ https://fb.watch/mRir1Z3UUh/

রেজিস্ট্রেশনের শেষ সময়ঃ  ৭ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার), ২০২৩, রাত ১০টা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম