Logo
Logo
×

কর্পোরেট নিউজ

দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানের বেপজা অর্থনৈতিক অঞ্চলে ৯.৩৯ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ০৮:৪৮ পিএম

দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানের বেপজা অর্থনৈতিক অঞ্চলে ৯.৩৯ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ

দক্ষিণ কোরিয়ান প্রতিষ্ঠান জায়ান্ট বিডি ফুটওয়্যার লিমিটেড বেপজা অর্থনৈতিক অঞ্চলে ৯.৩৯ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগে একটি জুতা এবং জুতা তৈরির উপকরণ সামগ্রীর শিল্প স্থাপন করতে যাচ্ছে । 

এ লক্ষ্যে ১০ আগস্ট ঢাকাস্থ বেপজা নির্বাহী দপ্তরে প্রতিষ্ঠানটির সাথে চুক্তি স্বাক্ষর করলো বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)। 

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আলী রেজা মজিদ এবং জায়ান্ট বিডি ফুটওয়্যার লিমিটেড- এর চেয়ারম্যান মি. কিম বুং জিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান, এনডিসি, পিএসসি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।

প্রতিষ্ঠানটি বার্ষিক ২০ মিলিয়ন জোড়া বিভিন্ন ধরনের একটি জুতা/স্যান্ডেল এবং জুতা তৈরির উপকরণ সামগ্রী উৎপাদন করবে যেখানে ৬০০ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। 

অন্যান্যের মধ্যে বেপজার সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, নির্বাহী পরিচালক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন এবং নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশিদ আলম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম