Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এশিয়ান পেইন্টসের ‘শাইন লাইক অ্যা ডায়মন্ড’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ১১:০৬ পিএম

এশিয়ান পেইন্টসের ‘শাইন লাইক অ্যা ডায়মন্ড’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

এশিয়ার দ্বিতীয় বৃহত্তম পেইন্ট ম্যানুফেকচারার এশিয়ান পেইন্টস প্রতিষ্ঠানটির আয়োজিত শাইন লাইক অ্যা ডায়মন্ড প্রতিযোগিতা এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। 

এশিয়ান পেইন্টস’র রয়্যাল লাক্সারি ইমালশন শাইন ব্যবহার করে গৃহসজ্জাকে আরো নান্দনিক করে তুলতে ও অনুপ্রাণিত করতে বাংলাদেশজুড়ে গ্রাহকদের এই ক্যাম্পেইন এ আমন্ত্রণ করা হয়েছিল। রাজধানী ঢাকায় আজ এক বর্ণিল আয়োজনে বিজয়ীদের কাছে ডায়মন্ডের পুরস্কার হস্তান্তর করা হয়।   

জমকালো এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজমেন্ট টিম এর হেড- মার্কেটিং ও নিউ ক্যাটাগরি, নাজমুল হুদা নাঈম এবং ‘শাইন লাইন অ্যা ডায়মন্ড কনটেস্ট’ এর বিজয়ীরা। এছাড়া অনুষ্ঠানে আরো যোগদান করেন- এশিয়ান পেইন্টস’র ম্যানেজমেন্ট টিম ও কর্মকর্তাবৃন্দ, টেরিটোরি লিডার্স এবং এশিয়ান পেইন্টস’র সহযোগী ডিলার।   

‘শাইন লাইক অ্যা ডায়মন্ড” প্রতিযোগিতার প্রথম বিজয়ী হীরার নেকলেস জিতে নিয়েছেন। দ্বিতীয় থেকে ২০তম বিজয়ী জিতে নিয়েছেন ডায়মন্ডের নানা পুরষ্কার। 

চলতি বছরের মে এবং জুন মাস পর্যন্ত যেসব গ্রাহক এশিয়ান পেইন্টস’র রয়্যাল লাক্সারি ইমালশন শাইন ব্যবহার করেছেন তাদের মধ্য থেকে বেছে নেয়া হয় সেরা ২০ বিজয়ীকে। এই উদ্যোগের অংশগ্রহণ করেন ৪০০-এরও বেশি প্রতিযোগী। 
মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনার পর নৈশভোজের মাধ্যমে এই গ্র্যান্ড ইভেন্টটির সমাপ্তি ঘটে।    

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম