Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বাংলাদেশের বাজারে ‘এল সিরিজ’ সনি ব্রাভিয়া এলইডি টিভি বাজারজাতকরণের আনুষ্ঠানিক ঘোষণা করল Sony-Rangs

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ০৮:২২ পিএম

বাংলাদেশের বাজারে ‘এল সিরিজ’ সনি ব্রাভিয়া এলইডি টিভি বাজারজাতকরণের আনুষ্ঠানিক ঘোষণা করল Sony-Rangs

‘SONY-RANGS’ নামে পরিচিত প্রতিষ্ঠান Rangs Electronics Limited, সোনারতরী র‌্যাংগস ফ্ল্যাগশিপ স্টোর, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা ২০২৩ সালে লেটেস্ট Sony BRAVIA L সিরিজ LED TV বাজারজাতকরণের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। 

Sony BRAVIA XRTM OLED টিভিতে লেটেস্ট কগনেটিভ প্রসেসর XRTM সমৃদ্ধ, যা ছবি বা ভিডিও কন্টেন্ট কে এমন প্রাণবন্ত ভাবে উপস্থাপন করে, যেভাবে একজন মানুষ সাধারণ চোখে দেখতে চায়। কগনেটিভ প্রসেসর XRTM বুঝতে পারে যে, কন্টেন্ট এর কোথায় মানুষের দৃষ্টি পড়তে পারে এবং সেই অনুযায়ী প্রতিটি ছবিকে হাজার হাজার ফ্রেম এ নিয়ে ক্রস এনালাইসিস করে প্রাণবন্ত কালার কন্টেন্ট উপস্থাপন করে। 

এই OLED -এর সাথে, জনপ্রিয় "Google TV" এখন ৪৩" HD থেকে ৮৫" 4K UHD টিভি পর্যন্ত সব মডেলের রেঞ্জে পাওয়া যাচ্ছে। নতুন L সিরিজের এই 4K মডেলগুলি Sony-এর দৃষ্টিনন্দন পিকচার প্রসেসিং টেকনোলজি 4K প্রসেসর X1TM সমৃদ্ধ, 4K X- RealityTM PRO, TRILUMINOS Pro ডিসপ্লে। এই 4K HDR টিভি মডেল গুলোর ফ্লাশ সারফেস এবং ন্যারো বেজেল যা টিভি দেখার আনন্দকে দেবে অনন্য এক মাত্রা। এছাড়াও Sony-এর Google TV স্মার্ট হোম ইন্টিগ্রেশনের জন্য থাকছে Google Assistant-এর সাথে হ্যান্ডস ফ্রি ভয়েস সার্চ, YoutubeTM, Netflix, Amazon Video সহ Google PlayTM থেকে ৭০০০+ অ্যাপের মতো বিশাল সমাহার।

সমস্ত নতুন মডেল ইতিমধ্যেই দেশব্যাপী Sony-Rangs শোরুম এবং অনলাইন স্টোর:shop.rangs.com.bd-এ পাওয়া যাচ্ছে । উদ্বোধন উপলক্ষে সকল ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সনি ব্র্যান্ডেড গিফট হ্যাম্পার। উদ্বোধন উপলক্ষে সকল ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সনি ব্র্যান্ডেড গিফট হ্যাম্পার। আরো থাকছে সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম ক্রয়ে ১৫% পার্চেজ উইথ পার্চেজ ডিসকাউন্ট এবং ব্রাভিয়া ক্যাম মাত্র ২৯,৯০০ টাকায়।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর পক্ষ থেকে মিসেস সাচিমি হোসেন, সম্মানিত ভাইস চেয়ারপারসন; একরাম হোসেন, ম্যানেজিং ডিরেক্টর এবং সনি ইলেক্ট্রনিক্স সিঙ্গাপুর লিঃ এর পক্ষ থেকে মিঃ জেরেমি হাং, প্রেসিডেন্ট, সনি সিঙ্গাপুর রিজিওনাল মার্কেটিং এন্ড ডেভেলপমেন্ট সেন্টার; মিঃ রিকি লুকাস, ব্রাঞ্চ হেড, সনি ইলেক্ট্রনিক্স সিঙ্গাপুর লিঃ (বাংলাদেশ ব্রাঞ্চ) যৌথভাবে এই ঘোষণা করেন। 

Rangs Electronics Ltd.,গত ৪০ বছর থেকে বাংলাদেশে Sony এর অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত  Sony - ব্র্যান্ড এর সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম