Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বাংলাদেশের সেরা উদ্ভাবনী রিটেইল ব্যাংক পুরস্কার পেলো ইবিএল

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২১ জুলাই ২০২৩, ০৯:৩০ পিএম

বাংলাদেশের সেরা উদ্ভাবনী রিটেইল ব্যাংক পুরস্কার পেলো ইবিএল

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) বাংলাদেশের সেরা উদ্ভাবনী রিটেইল ব্যাংক ক্যাটাগরিতে ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ব্যাংকিং পুরস্কার ২০২৩ লাভ করেছে। এই স্বীকৃতি প্রদান করেছে বৈশ্বিক আর্থিক ব্যবস্থা সম্পর্কিত সংবাদ পরিবেশনার জন্য বহুল পরিচিত লন্ডন-ভিত্তিক ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ম্যাগাজিন । 

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার তার প্রতিক্রিয়ায় বলেন, উৎকর্ষতা অর্জনে আমাদের অব্যাহত প্রচেষ্টা এবং  উদ্ভাবনী রিটেইল ব্যাংকিং সমাধানের স্বীকৃতি এই পুরস্কার। আমাদের ওপর অবিচল আস্থার জন্য  কৃতজ্ঞতা স্বরূপ এই সম্মাননাটি সকল সম্মানিত গ্রাহক ও স্টেকহোল্ডারদের উৎসর্গ করছি।

বাংলাদেশে উদ্ভাবনী ও গ্রাহক-কেন্দ্রিক ব্যাংকিং সেবা প্রদানের ক্ষেত্রে ইস্টার্ন ব্যাংকের দৃঢ অঙ্গীকারের স্বীকৃতি স্বরূপ এই পুরুস্কারটি প্রদান করা হয়েছে। অত্যাধুনিক রিটেইল ব্যাংকিং সমাধান প্রদানে অব্যাহত প্রচেষ্টা এবং এক্ষেত্রে অসধারন সাফল্যও বিবেচনা করা  হয়েছে। 

বাংলাদেশের ব্যাংকিং খাতের ডিজিটাল রুপান্তরে ইবিএল অগ্রণী ভুমিকা রেখে আসছে। ব্যাংকিং সেবায় গতিশীলতা আনতে এবং গ্রাহকদের ব্যাকিং অভিজ্ঞতাকে আরো সুন্দর করে তুলতে ইবিএল অব্যাহতভাবে নতুন প্রোডাক্ট ও সেবা প্রবর্তন করে চলছে। উদ্ভাবনী উদ্যোগ এবং গ্রাহক কেন্দ্রিকতার সমন্বয়ের মাধ্যমে ইবিএল ব্যাপক সাফল্য অর্জন করতে সমর্থ হয়েছে এবং বর্তমানে দেশের নেতৃস্থানীয় ব্যাংক হিসেবে স্বীকৃত ।

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ব্যাংকিং অ্যাওয়ার্ড একটি সম্মানজনক পুরষ্কার হিসেবে সারাবিশ্বে সমাদৃত, যার মাধ্যমে ব্যাংকিং খাতে এক্সিলেন্স ও ইনোভেশনকে স্বীকৃতি জানানো হয়ে থাকে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম