Logo
Logo
×

কর্পোরেট নিউজ

পাবনার সিংগা বাজারে ওয়ালটনের শোরুম উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ জুলাই ২০২৩, ১০:১০ পিএম

পাবনার সিংগা বাজারে ওয়ালটনের শোরুম উদ্বোধন

ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স পণ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পাবনা সদরে যাত্রা শুরু করল ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ড’। 

সিংগা বাজার এলাকায় চালু হওয়া শোরুমটিতে পাওয়া যাচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, এলইডি লাইট, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইসিটি, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

সম্প্রতি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার, মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শোরুমটির উদ্বোধন করেন।  

আরও উপস্থিত ছিলেন- ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের প্রধান মনিরুল হক মনা, দুই বাংলার জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনি এবং ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী এমএ মজিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে ডিএমডি এমদাদুল হক সরকার বলেন, দেশব্যাপী প্রায় ১২শ এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুমের মাধ্যমে ইলেকট্রনিক্স পণ্য ও সেবা ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে ওয়ালটন। এই এলাকায় শোরুম চালু করার মধ্য দিয়ে স্থানীয় ক্রেতাদের কাছে ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী আরও সহজলভ্য হলো। 

মো. হুমায়ুন কবীর বলেন, আন্তর্জাতিকমানের সর্বোত্তম পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে ওয়ালটন বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড। ওয়ালটন সব সময় সর্বোচ্চ ক্রেতাসুবিধা দিয়ে আসছে। নতুন শোরুমটি থেকে এই অঞ্চলের মানুষ এখন আরও সহজেই ওয়ালটন পণ্য ও সেবা পাবেন।

চিত্রনায়ক আমিন খান বলেন, ক্রেতারা দেশে তৈরি পণ্য গ্রহণ করছেন বলেই ওয়ালটন আজ এত বড় শিল্প প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। দেশে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা মিটিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটনের পণ্য এখন ৪০টিরও অধিক দেশে রপ্তানি হচ্ছে। পাবনায় নতুন এ শোরুমের মাধ্যমে ওয়ালটনের ব্যবসায়িক পরিধি আরও বৃদ্ধি পাবে। 

ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী এমএ মজিদ জানান, দীর্ঘ দিন ধরেই এমন একটি ইলেকট্রনিক্স ও ইলেকটিক্যাল পণ্যের শোরুম এখানকার মানুষের দরকার ছিল। আজ সেই চাহিদা পূরণ হলো।

অনুষ্ঠানে বিখ্যাত কমেডিয়ান আবু হেনা রনি মজার মজার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম