Logo
Logo
×

কর্পোরেট নিউজ

জিপি স্টার বেস্ট পারফরমেন্সে সেরাদের সেরা সনি-স্মার্ট

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ জুন ২০২৩, ১০:৪৮ পিএম

জিপি স্টার বেস্ট পারফরমেন্সে সেরাদের সেরা সনি-স্মার্ট

বেসরকারি খাতের মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের ‘জিপি স্টার’ গ্রাহকদের সেবা দিয়ে ইলেকট্রনিকস ক্যাটাগরিতে সেরার মুকুট পরে নিয়েছে সনি-স্মার্ট। বাংলাদেশে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ পরিচিত “সনি-স্মার্ট” নামে।

গেল ২০ জুন গ্রামীণফোনের পক্ষে চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মোহাম্মদ সাজ্জাদ হাসিব, সনি ইন্টারন্যাশনাল লি.-এর বাংলাদেশ শাখার প্রধান রিকি লুকাস এবং সনি-স্মার্টের বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরীর কাছে বেস্ট পারফমেন্স অ্যাওয়ার্ড হস্তান্তর করেন। এসময় গ্রামীণফোনের হেড অফ মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান এবং সনি-স্মার্টের বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক আজাদ রহমান উপস্থিত ছিলেন।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে জানানো হয়, চলতি বছরের প্রথম তিন মাসে গ্রামীণফোনের ‘জিপি স্টার’ গ্রাহকদের জন্য ইলেকট্রনিকস খাতে সেবা দেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সবার ওপরে অবস্থান করে নিয়েছে সনি-স্মার্ট। তাই, সনি-স্মার্টকে সম্মানিত করতে এবং সামনের দিনে অব্যাহত সহায়তা কামনা করে এই পুরস্কার তুলে দেয়া হয়।

উল্লেখ্য, গত বছরের ০৫ ডিসেম্বর গ্রামীণফোনের ‘জিপি স্টার’ গ্রাহকদের সেবা দিতে প্রতিষ্ঠানটির কর্পোরেট অফিসে গ্রামীণফোন এবং সনি-স্মার্টের মধ্যে একটি চুক্তি সই হয়। সেসময় গ্রামীণফোনের পক্ষ থেকে জানানো হয়, গ্রামীণফোন সবসময় চেষ্টা করে তাদের গ্রাহকদের সর্বোচ্চটা দিতে। সেইসব পার্টনারদেরকেই গ্রামীণফোন তাদের জিপি স্টার লয়ালটি প্রোগ্রামে অন্তর্ভুক্ত করতে চায় যারা জিপি স্টার গ্রাহকদের জন্য সেরা অফার ও সেবা নিশ্চিত করতে পারবেন। সেই ধারাবাহিকতায় বাংলাদেশে জাপানের সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ (সনি-স্মাৰ্ট), দেশজুড়ে ১৫০টি আউটলেট-এর সেলস নেটওয়ার্ক নিয়ে জিপি স্টার লয়ালটি প্রোগ্রামে অন্তর্ভুক্ত হয়েছে।

গ্রামীণফোন সনি-স্মার্টের চুক্তি অনুযায়ী, জিপি স্টার গ্রাহকেরা দেশজুড়ে সনি-স্মার্টের যেকোনো আউটলেট থেকে সকল ব্র্যান্ডের সব ধরনের পণ্যে ২০ শতাংশ মূল্যহ্রাস সুবিধা উপভোগ করতে পারবেন।

এদিকে, ঈদুল আজহা উপলক্ষ্যে দেশব্যাপী সনি-স্মার্টের সকল শো-রুমে জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর ‘কে’ সিরিজ গুগল টিভি, জাপানের আরেক বিশ্বখ্যাত ব্র্যান্ড শার্পের রেফ্রিজারেটর, ফ্রিজ এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্য মিলছে আকর্ষণীয় মূল্যে, সঙ্গে থাকছে নিশ্চিত উপহার। আর জিপি স্টার গ্রাহকদের জন্য থাকছে ২৬ শতাংশ মূল্যহ্রাস সুবিধা।

জিপি স্টার বেস্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রাপ্তি প্রসঙ্গে সনি-স্মার্টের বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরী বলেন, “প্রকৃত মূল্যে আসল পণ্য ও সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিকস বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে সনি-স্মার্ট। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জন সনি-স্মার্টের মূল লক্ষ্য। আর চুক্তির পরপরই জিপি স্টার গ্রাহকদের সেবা দিয়ে আমরা গ্রাহক আস্থা আর বিশ্বাসের প্রতিদান দিয়েছি। দেশজুড়ে থাকা গ্রামীণফোনের মূল্যবান গ্রাহকেরা, বিভিন্ন অনুমোদনহীন উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় করে প্রতারিত না হয়ে সনি-স্মার্টকে বেছে নিচ্ছেন, এই বিষয়টি সত্যিই আনন্দের। সামনের দিনেও আমরা গ্রাহক আস্থা ও বিশ্বাস ধরে রেখে জেনুইন কেয়ার প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম