Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আকিজ ইনসাফ গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর হলেন অনুপ কুমার সাহা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৭ জুন ২০২৩, ০৮:৫৪ পিএম

আকিজ ইনসাফ গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর হলেন অনুপ কুমার সাহা

বাংলাদেশে অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আকিজ ইনসাফ গ্রুপে এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে যোগ দিয়েছেন অনুপ কুমার সাহা।তিনি গ্রুপের ফুড কমোডিটি ব্যবসার দায়িত্বে নিয়োজিত থাকবেন।

আকিজ ইনসাফ গ্রুপ দীর্ঘদিন যাবৎ ফুড কমোডিটি, স্স্ন্যাকস ও কনফেকশনারী, টেক্সটাইল এবং প্রিন্টিং ব্যবসা নিয়ে বাংলাদেশের অন্যতম সফল শিল্পগোষ্ঠী হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছে।

অনুপ কুমার সাহা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদ থেকে ফিন্যান্স বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তর  ডিগ্রি লাভ করেন ।পরবর্তিতে মার্কেটিং এ এমবিএ করেন । তিনি ইউ এস এইড এর স্কলারশিপ পেয়ে  এগ্রিবিজনেস বিষয়েও এম বি এ সম্পন্ন করেন। 

মি: সাহা International School of Milling Technology (Mysore) থেকে Flour Milling কোর্স সম্পুর্ন করেন ।এছাড়াও তিনি জাপানের AOTS হতে Totat Quality Management এবং কানাডার CIGI (Canadian International Grain Institute ) থেকে মিলিং এবং বেকিং বিষয়ে প্রশিক্ষণ গ্রহন করেন ।

আকিজ ইনসাফ গ্রুপে যোগদানের পূর্বে তিনি নাবিল গ্রুপের চিফ অপারেটিং অফিসার পদে কাজ করছিলেন। তার পূর্বে দীর্ঘ পনেরো বছরের অধিক সময়ে এ সি আই এর অনেকগুলি  সফল ব্যাবসা ও ব্রান্ডস তৈরীর রূপকার ছিলেন এই সফল মার্কেটার।

এ সি আই এ চাকুরির পূর্বে তিনি সাত বছর ইজাব গ্রুপ এ জেনারেল ম্যানেজার হিসেবে এবং তার পূর্বে তিনি Rangs Electronice এ বিশ্বখ্যাত SONY ব্রান্ডের হয়ে প্রায় তিন বছর কাজ করেন ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম