Logo
Logo
×

কর্পোরেট নিউজ

প্রশংসা কুড়াচ্ছে বাংলাদেশ এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের ব্রডকাস্ট লাইভ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৮:২৭ পিএম

প্রশংসা কুড়াচ্ছে বাংলাদেশ এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের ব্রডকাস্ট লাইভ

বেশ কয়েকবছর যাবৎ বিভিন্ন টুর্নামেন্ট বিসিবি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে সম্প্রচার করছে মাঝে মধ্যেই। তবে এবার পরপর বেশ কয়েকটি টুর্নামেন্ট সম্প্রচার করে বিসিবির ইউটিউব চ্যানেল এখন আলোচনায়। প্রায় প্রতিটি খেলার ভিডিও দর্শক ভিউ পাচ্ছে প্রায় মিলিয়নের কাছাকাছি।

সম্প্রতি বিসিবি বিসিএল, ডিপিডিসিএল, পাকিস্তান অনুর্ধ ১৯  দলের বাংলাদেশ সফর সরাসরি সম্প্রচার করেছে নিজস্ব ইউটিউব চ্যানেলে। আর এখন চলছে বাংলাদেশ এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের সম্প্রচার।

জানা গেছে, দর্শক আগ্রহের কথা চিন্তা করে আগামীতে সব ম্যাচ নিয়মিত সম্প্রচার করবে বিসিবির ইউটিউব চ্যানেল। তবে এরই মাঝে প্রশংসিত হয়েছে বাংলাদেশ এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের চলমান সিরিজের ব্রডকাস্ট লাইভ। বিসিবির ইউটিউব চ্যানেলে প্রচারিত লাইভের ভিডিও মান, গ্রাফিক্স, ধারাভাষ্য সকলের প্রশংসা কুড়াচ্ছে। খেলাটি সরাসরি দেখতে পেরে বিসিবিকে ধন্যবাদও জানাচ্ছেন দর্শকরা।

জানামতে খেলাটি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে ক্লাউড লাইভ নামে বাংলাদেশের একটি কোম্পানী। বিপিএল এবং আন্তর্জাতিক ম্যাচের ক্যামেরায় যারা কাজ করেছেন, তারাই এ ম্যাচের ক্যামেরা ক্রু হিসেবে কাজ করছেন। ধারাভাষ্যে রয়েছেন দেশের খ্যাতিমান ধারাভাষ্যকাররা।

চলমান সিরিজের ২য় ম্যাচে রোবোক্যাম শটসহ বিভিন্ন ক্যামেরার কাজ অনেকের নজর কেড়েছে। এ সম্পর্কে ক্লাউড লাইভের ডিরেক্টর রনি শাহ্ বলেন, আমাদের অনেক সীমাবদ্ধতার মাঝেও চেষ্টা করছি ভাল মানের প্রোডাকশন করার। আগামীতে আরো ভাল করার চেষ্টা থাকবে ইনশাল্লাহ এবং বিসিবিকে ধন্যবাদ জানাই এমন একটি সুযোগ দেয়ার জন্য।

এদিকে দর্শকদেরও প্রত্যাশা, সবগুলো ক্রিকেট লীগ, প্র্যাকটিস ম্যাচ ও বিভিন্ন বয়সভিত্তিক টুর্নামেন্টগুলো বিসিবি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে নিয়মিত সম্প্রচার করবে।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম