Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আওয়ামী লীগ নেতা রাজীব পারভেজের পটুয়াখালীতে রমজান ও ঈদ কর্মসূচি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৪:৫০ পিএম

আওয়ামী লীগ নেতা রাজীব পারভেজের পটুয়াখালীতে রমজান ও ঈদ কর্মসূচি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য, রাষ্ট্রায়ত্ত আর্থিক প্রতিষ্ঠান বেসিক ব্যাংকের পরিচালনা পর্ষদদের পরিচালক, পুজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজের ইন্ডিপেন্ডেন্ট পরিচালক মো. রাজীব পারভেজ পটুয়াখালীতে রমজানের শেষ সপ্তাহে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

তার মধ্যে পটুয়াখালী শহরে চৌরাস্তায় ভোজনবাড়ি রেস্টুরেন্টের সামনে সড়কে জেলা মোবাইল জার্নালিস্ট ফোরাম আয়োজিত শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম, পটুয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগকে ঈদ উপহার সামগ্রী বিতরণ, পুরান বাজার জামে মসজিদ ও এতিমখানায় ইফতার বিতরণ, পবিত্র লাইলাতুল কদর উপলক্ষ্যে পটুয়াখালী সদর উপজেলার বড়বিঘাই ইউনিয়নের নিজ বাড়িতে স্থানীয় মুসল্লিদের জন্য ইফতার, রাতের খাবার ও সেহরির আয়োজন, সাংবাদিকদের সম্মানে দুমকি উপজেলা প্রেসক্লাবে ইফতার মাহফিলে অংশগ্রহণ, মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দারুল সুন্নাত এতিমখানায় ইফতার ও রাতের খাবার আয়োজনসহ আরও বিভিন্ন ঘরোয়া কর্মসূচি।

এ সকল কার্যক্রমের সময় এলাকাভেদে উপস্থিতির মধ্যে অন্যতম ছিলেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতহারউদ্দীন,পটুয়াখালী পৌরসভার মেয়র মো. মহিউদ্দিন আহম্মেদ,পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক মো. জাকারিয়া হৃদয়,প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জাকির হোসেন,সহ-সভাপতি মো. সোহরাব হোসেন, মোবাইল জার্নালিস্ট ফোরামের নেতা শংকর লাল দাস,জালাল উদ্দিন আহমেদ,দুমকি উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাকির হোসেন হাওলাদার,সাধারণ সম্পাদক কেএম আনোয়ারুজ্জামান চুন্নু ও অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম