Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সুজুকি গাড়ির এক্সক্লুসিভ শো-রুম এখন খুলনায়

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ১১:০৪ পিএম

সুজুকি গাড়ির এক্সক্লুসিভ শো-রুম এখন খুলনায়

উত্তরা মোটর্স লিমিটেড এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এম এ বারি সড়ক, সোনাডাঙ্গা, খুলনায় সুজুকি গাড়ির এক্সক্লুসিভ শোরুমে উদ্বোধন করেন সম্প্রতি। এখানে এক ছাদের নীচে রয়েছে সুজুকি স্ট্যান্ডার্ড অনুযায়ী বিক্রয় কেন্দ্র, আধুনিক প্রযুক্তির সার্ভিস সেন্টার এবং খুচরা যন্ত্রাংশ বিক্রয় কেন্দ্র। উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ সভাপতি খুলনা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি (কেসিসিআই) এবং জনাব নাঈমুর রহমান, পরিচালক উত্তরা মোটর্স যৌথভাবে সুজুকি গাড়ির এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন করেন।

এ সময় বিভিন্ন কর্পোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ীর মালিকগন ও শুভানুধ্যায়ীরা এবং উত্তরা মোটর্স এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু উত্তরা মোটর্স এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খুলনায় সুজুকি গাড়ির এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন করে। তিনি আরও বলেন এতে করে সুজুকি গাড়ির ক্রেতারা সুজুকির আধুনিক ব্র্যান্ড নিউ গাড়ি ক্রয় করতে পারবেন।

নাঈমুর রহমান বলেন আমাদের ব্র্যান্ড নিউ সুজুকি এসইউভি গাড়ি গুলি উচ্চতর প্রযুক্তির এবং পরিবেশ বান্ধব। আমরা সবসময় অমাদের গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিই এবং পূরনে সচেষ্ট থাকি। এখানে সুজুকির গাড়ির ক্রেতারা এক ছাদের নীচে সুজুকি স্ট্যান্ডার্ড অনুযায়ি বিক্রয় কেন্দ্র, আধুনিক প্রযুক্তির সার্ভিস সেন্টার এবং খুচরা যন্ত্রাংশ এর সেবা পাবে। তিনি বলেন উদ্বোধন উপলক্ষে নির্দিষ্ট সময়ের জন্য বিশেষ মূল্যে গাড়ি ক্রয় করতে পারবেন। বিস্তারিত জানতে  www.suzukicar.com.bd ওয়েব সাইটটি ভিজিট করুন। 
উত্তরা মোটর্স সুজুকি গাড়ি গ্রাহকদের জন্য ৩ বছর বা ৫৫,০০০ কিমি সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি সহ ৪ টি ফ্রি সার্ভিসের নিশ্চয়তা প্রদান করছে।

উত্তরা মোটর্স ৮০ দশকের শুরু থেকে সুজুকি গাড়ি বিক্রয় করে আসছে এবং এ পর্যন্ত সারা দেশে ৫০,০০০ এর বেশী সুজুকি গাড়ি রয়েছে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর, সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপি সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম