Logo
Logo
×

কর্পোরেট নিউজ

উত্তরা মোটর্স জনপ্রিয় বাজাজ মোটরসাইকেল নিয়ে এল ঢাকা বাইক শো’২৩এ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ১০:৫৮ পিএম

উত্তরা মোটর্স জনপ্রিয় বাজাজ মোটরসাইকেল নিয়ে এল ঢাকা বাইক শো’২৩এ

উত্তরা মোটর্স বাংলাদেশের সবচাইতে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ১ মোটরসাইকেল বাজাজ এর সবগুলি মডেল নিয়ে এসেছে ১৬ থেকে ১৮ই মার্চ বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টার, পূর্বাচলে অনুষ্ঠিত ঢাকা বাইক শো’২৩ এ।

উত্তরা মোটর্স প্যাভিলিয়নে প্রদর্শিত হচ্ছে বাংলাদেশের সর্বপ্রথম ডুয়েল চ্যানেল এবিএস স্পোর্টস বাইক বাজাজ পালসার এন ১৬০ সহ পালসার সিরিজের সবগুলো মডেল, ক্রুজ বাইক এভেঞ্জার ১৬০, মাইলেজ চ্যাম্পিয়ন ডিসকভার ১১০ এবং ১২৫ ডিস্ক, প্লাটিনা ১১০ এইচ এবং সিটি ১০০ ইএস মোটরসাইকেল।

উত্তরা মোটর্স মোটরসাইকেল এর পাশাপাশি আরই সিএনজি অটোরিক্সা এবং ডিজেল চালিত এ্যাম্বুলেন্স নিয়ে এসেছে, যা ইতি মধ্যে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলা সহ দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে গ্রামীন এ্যাম্বুলেন্স নামে সকলের নিকট পরিচিত ও সমাদৃত হয়েছে।

বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স। উত্তরা মোটর্স সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস ও ৪০০ টির অধিক থ্রি এস ডিলার ও পার্টস ডিলার এর মাধ্যমে বাজাজ মোটরসাইকেল বাজারজাতকরন ও সার্ভিস সেবা প্রদান করছে, এ ছাড়াও অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/ গ্রাম-গঞ্জে বিক্রয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম