Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সাউথইস্ট ব্যাংকে নতুন দুই উপব্যবস্থাপনা পরিচালক

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২২ পিএম

সাউথইস্ট ব্যাংকে নতুন দুই উপব্যবস্থাপনা পরিচালক

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদে আবিদুর রহমান চৌধুরী ও মো. মাছুম উদ্দিন খান ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন।

পদোন্নতিপ্রাপ্ত আবিদুর রহমান একই ব্যাংকের প্রিন্সিপাল শাখায় সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) ও শাখাপ্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।  তিনি ফ্রাঙ্কফুর্ট স্কুল ফাইন্যান্স অ্যান্ড ম্যানেজমেন্ট থেকে ঝুঁকি (রিস্ক) ব্যবস্থাপনার একজন প্রত্যয়িত বিশেষজ্ঞ; যিনি একই ব্যাংকের করপোরেট শাখার ব্যবস্থাপকসহ বিভিন্ন পদে ২৬ বছরের বেশি কর্মরত ছিলেন। তিনি ১৯৯৬ সালে সাউথইস্ট ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিংয়ে স্নাতক ও স্নাতকোত্তর এবং ম্যানেজমেন্টে মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) ডিগ্রি অর্জন করেন।  

অন্যদিকে পদোন্নতি পাওয়া উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. মাছুম উদ্দিন খান সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) ও প্রধান কার্যালয়ের ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধানের দায়িত্বে ছিলেন। তিনি ১৯৯৬ সালে অগ্রণী ব্যাংকে যোগদানের মাধ্যমে ব্যাংকিং সেক্টরে কর্মজীবন শুরু করেন।
 
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স ও ব্যাংকিং বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তীতে একই বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে এমবিএ সম্পন্ন করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম