Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কমিউনিটি ব্যাংকের আইএসও সনদ অর্জন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৩১ পিএম

কমিউনিটি ব্যাংকের আইএসও সনদ অর্জন

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড আন্তর্জাতিকভাবে স্বীকৃত আইএসও- ২৭০০১:২০১৩ সনদটি অর্জন করেছে। ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেমে ইউনাইটেড কিংডম অ্যাক্রিডিটেশন সার্ভিস (ইউকেএএস) দ্বারা ধার্যকৃত মান যথাযথভাবে সমুন্নত রাখায় ইন্টারটেক বাংলাদেশ কর্তৃক এই সনদটি কমিউনিটি ব্যাংককে দেওয়া হয়েছে।

ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেমের এ মানদণ্ডর আওতায় ব্যাংকের ডাটা সেন্টার অপারেশন ও কোর ব্যাংকিং সার্ভিস, আইসিটি ডিভিশন, মানব সম্পদ ও প্রশিক্ষণ, ইন্টারনাল কন্ট্রোল ও কমপ্লায়েন্স ও জেনারেল সার্ভিস ডিভিশনের কার্যত্রম বিবেচিত হয়েছে।

রোববার কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরীর হাতে আনুষ্ঠানিকভাবে সনদটি তুলে দেন ইন্টারটেক বাংলাদেশের হেড অব বিজনেস অ্যাসুরেন্স শরিফুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ বিজনেস অফিসার এসএম মাইনুল কবীর, এসইভিপি ও চিফ ইনফরমেশন অফিসার মো. আব্দুল কাইয়ুম খান, এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি সাইফুল ইসলামসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আরও উপস্থিত ছিলেন ইন্টারটেক বাংলাদেশের পক্ষে গৌতম কুমার রায়, হেড অব অ্যাসুরেন্স অ্যান্ড ক্যালিব্রেশন সার্ভিসেস, ম্যানেজার- সেলস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আতিকুল ইসলাম, সিস্টেম সার্টিফিকেশনের ব্যবস্থাপক ফরহাদ আহমেদ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম