Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এসএমসির সম্মেলন অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৫ পিএম

এসএমসির সম্মেলন অনুষ্ঠিত

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের ২০২২ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজধানীর হোটেল শেরাটনে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে ২০২২ অর্থবছরের অর্জনের ওপর আলোকপাত করা হয় এবং এসএমসির ১২টি আঞ্চলিক অফিসের সেলস টিমের কর্মীদের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য সম্মাননা ও পুরস্কার দেওয়া হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অধিদপ্তরের অন্যতম উল্লেখযোগ্য পার্টনার হিসেবে এসএমসি পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ে কাজ করে আসছে।

অনুষ্ঠানে এসএমসির বোর্ড অব ডিরেক্টরসের চেয়ারম্যান ওয়ালিউল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমসির বোর্ড অব ডিরেক্টরসের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী এবং সিদ্দিকুর রহমান চৌধুরী।

এসএমসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তছলিম উদ্দিন খান ও এসএমসি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক সম্মেলনে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন।

সম্মেলনে ২০২২ অর্থবছরের ১২ মাসের পারফরমেন্স উপস্থাপন করেন কোম্পানির জেনারেল ম্যানেজার সিএন মণ্ডল ।

সিএন মণ্ডল বলেন, কোম্পানির আয় ২০২১ অর্থবছরের ১২ মাসের পারফরমেন্সের তুলনায় ২০২২ অর্থবছরে ১৬% বেশি। বর্তমানে এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড সাত লাখ ষোলো হাজারের বেশি সংখ্যাক আউটলেটে পণ্য সরবরাহ করছে।

বিপণন কৌশল উপস্থাপন করেন খন্দকার শামীম রহমান, জিএম, মার্কেটিং। সম্মেলনে এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের বোর্ড অব ডিরেক্টরসের সম্মানিত পরিচালক ও সদস্যরা, ইউএসএআইডি-প্রতিনিধিসহ এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত সঞ্চালকের দায়িত্বে ছিলেন অমল রজক, ডা. রাইয়াতুন তেহরীন এবং রাজিয়া সুলতানা। সম্মেলন শেষ হয় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা পরিবেশনার মাধ্যমে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম