Logo
Logo
×

কর্পোরেট নিউজ

পূবালী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১০ পিএম

পূবালী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম কেন্দ্রীয়, দক্ষিণ ও উত্তর অঞ্চলের অধীন শাখা ব্যবস্থাপক এবং আগ্রাবাদ ও সিডিএ করপোরেট শাখা প্রধানদের সম্মেলন সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ঋণ প্রশাসন, তদারকি ও আদায় বিভাগের মহাব্যবস্থাপক নরেশ চন্দ্র বসাক এবং এডিসি বিভাগ প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. রবিউল আলম।

সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রিন্সিপাল অফিস প্রধান ও মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুর রহিম। উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা দেওয়ার মাধ্যমে আমদানি-রপ্তানি ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানিয়ে মোহাম্মদ আলী বলেন, ‘বিশ্বের অর্থনীতির সঙ্গে পাল্লা দিয়ে বাংলাদেশের অর্থনীতির ব্যাপ্তি আর কলেবর বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকিং খাত এখানে মুখ্য ভূমিকা পালন করছে।’

প্রতিযোগিতামূলক ব্যাংকিংয়ের ক্ষেত্রে ব্যাংকের সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

চট্টগ্রাম প্রিন্সিপাল অফিস প্রধান পূবালী ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ মানবসম্পদকে যথাযথভাবে ব্যবহারের মাধ্যমে ব্যাংকের ব্যবসা উন্নয়নের পরামর্শ দেন। পরিশেষে ২০২৩ সালের ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সবাইকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করার পরামর্শ দেন।

চট্টগ্রাম দক্ষিণ অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আলতাব হোসেন ও চট্টগ্রাম উত্তর অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মো. আখতারুজ্জামান সরকার সম্মেলনে উপস্থিত ছিলেন। ২০২৩ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে সম্মেলনে বিস্তারিত আলোচনা করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম