Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কমিউনিটি ব্যাংক ও গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের চুক্তি সই

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৬:১৬ পিএম

কমিউনিটি ব্যাংক ও গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের চুক্তি সই

সম্প্রতি কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড “প্রতশ্রিুত স্টুডেন্ট অ্যাকাউন্ট” নামে একটি স্টুডেন্ট অ্যাকাউন্ট চালু করেছে। এই “প্রতশ্রিুত স্টিুডেন্ট অ্যাকাউন্ট”-এর বীমা কভারেজ সংক্রান্ত বিষয়ে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড একটি চুক্তি স্বাক্ষর করে। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মসিহুল হক চৌধুরী এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড-এর ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রাকিবুল করিম, এফসিএ চুক্তিতে স্বাক্ষর করেন। 

এই "প্রতিশ্রুতি স্টুডেন্ট অ্যাকাউন্ট" ৬ বছর থেকে ১৮ বছরের কম বয়সী স্কুল এবং কলেজগামী শিক্ষার্থীদের জন্য। এতে রয়েছে স্বাস্থ্য ও জীবন বীমা কভারেজ সুবিধা সহ রয়েছে বিশেষ মুনাফার হার।নেই কোন সার্ভিস চার্জ/ফি।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মসিহুল হক চৌধুরী তার এক বক্তব্যে বলেন, “আমরা শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা গড়ে তুলতে চাই এবং এই অ্যাকাউন্ট তাদের ভবিষ্যতে সঞ্চয়ের জন্য অনুপ্রাণিত করবে”।

অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার জনাব এস.এম মঈনুল কবীর সহ ব্যাংকের অন্যন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড-এর পক্ষে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্যাংকাসুরেন্স আহমদে ইশতয়িাক মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট, ব্যাঙ্কাসুরেন্স, মাশফকিুর রহমানএবং ভাইস প্রেসিডেন্ট, ব্যাঙ্কাসুরেন্স, সামীউর রহমান মেহেদী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম