Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের ১০ দিন ব্যাপী ইনভেস্টমেন্ট বোনানজা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ১১:৫৩ এএম

আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের ১০ দিন ব্যাপী ইনভেস্টমেন্ট বোনানজা

এই প্রথম দেশের অন্যতম শীর্ষস্থানীয় আবাসন কোম্পানি আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেড আয়োজন করেছে 'ইনভেস্টমেন্ট বোনানজা' বা বিনিয়োগ মেলা। যেখানে গ্রাহকরা সহজ কিস্তিতে, সুবিধাজনক ও লাভজনক উপায়ে ফ্ল্যাট, প্লট ও কমার্শিয়াল স্পেস ক্রয় করতে পারবেন। যা চলবে ২৪ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত।

বৃহস্পতিবার সকালে রাজধানীর সাতমসজিদ রোডস্থ আমিন মোহাম্মদ গ্রুপের কর্পোরেট অফিসে এই মেলা শুরু হয়েছে। ফিতা কেটে মেলার উদ্বোধন করেন আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ এমএম এনামুল হক। এ সময় উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ, পরিচালক মাহফুজা মাইসা হক নুসরাত।

এই আয়োজনে থাকছে গ্রাহকদের অল্প মেয়াদি ও দীর্ঘ মেয়াদি বিনিয়োগের সুযোগ। অল্প মেয়াদের কোনো গ্রাহক ফ্ল্যাট, প্লট বা কমার্শিয়াল স্পেস ক্রয় করার পর তা আবার কয়েক বছর পর বিক্রি করে দিতে পারবেন। সে ক্ষেত্রে এই গ্রুপ সাহায্য করবে। একই সঙ্গে থাকছে আরও নানান ধরনের সুযোগ-সুবিধা। আমন্ত্রিত অতিথিদের জন্য রয়েছে লটারী ব্যবস্থা। লটারীর ড্র এর মাধ্যমে প্রতিদিনই থাকছে মোটর সাইকেল, এয়ার কন্ডিশনার, ফ্রিজসহ গৃহ সামগ্রী।

আয়োজক কর্মকর্তারা জানান আমিন মোহাম্মদ ফাউন্ডেশনে বিনিয়োগ করা সবচেয়ে নিরাপদ ও লাভজনক। একই সঙ্গে তারা বিশ্বস্ততার সহিত ফ্ল্যাট, প্লট ও কমার্শিয়াল স্পেস যথাযথ সময়ে হস্তান্তর করে থাকেন। এই মেলায় গ্রাহকদের আশানুরুপ সারা পাবেন বলে মনে করছেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের নির্বাহী পরিচালক (অপারেশন্স) মোহাম্মদ তানভীরুল ইসলাম, পরিচালক (কন্সট্রাকশন) আশাদ আর খান, হেড অব ল্যান্ড প্রকিউরমেন্ট মো. শরিফুল ইসলাম, হেড অব একাউন্স এস এম ইলিয়াস আমিন, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) কেএম মোসাদ্দেকুল হক ও এস এমডি জসিম উদ্দিনসহ, হেড অব সিআর ইশরাত জাহান, হেড অব এইচআর ফয়সাল রহমতউল্লাহ ফেরদৌস প্রমুখ।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম