Logo
Logo
×

রাজধানী

শুক্রাবাদে বাসায় অগ্নিকাণ্ডে শিশুসহ দগ্ধ ৩

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ পিএম

শুক্রাবাদে বাসায় অগ্নিকাণ্ডে শিশুসহ দগ্ধ ৩

রাজধানীর ধানমন্ডির শুক্রাবাদে একটি বাসায় শিশুসহ একই পরিবারের তিন জন আগুনে দগ্ধ হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণে এই অবস্থা হয়েছে বলে দাবি করেছে পরিবারটি। 

শনিবার ভোররাত সাড়ে ৩ টার দিকে শুক্রাবাদে বাজার মসজিদের পাশের গলির একটি বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, কারওয়ান বাজার মৎস্য আড়তের শ্রমিক টোটন (৩৫), তার স্ত্রী নিপা আক্তার (২৪) ও সাড়ে তিন বছরের ছেলে বায়েজিদ। বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, নিপার শরীরের ৫০ শতাংশ, টোটনের ৩২ ও বায়েজিদের ৪৫ শতাংশ পুড়ে গেছে। তিন জনের অবস্থাই আশঙ্কাজনক।

দগ্ধ নিপার মা রেহানা বেগম জানান, ১ সেপ্টেম্বর শুক্রাবাদ বাজার মসজিদের পাশে একটি বাড়ির নিচ তলায় বাসা ভাড়া নেন টোটন-নিপা দম্পতি। নিপার স্বামী টোটন কারওয়ান বাজারে মৎস্য আড়তে কাজ করেন। আর নিপা বাসাবাড়িতে কাজ করেন। তাদের তিন সন্তান আছে। বড় দুই ছেলে-মেয়ে গ্রামে দাদা দাদির কাছে থাকে। ছোট ছেলে শারীরিকভাবে প্রতিবন্ধী হওয়ায় বাবা মায়ের সঙ্গে ওই বাসায় থাকে।

তিনি জানান, ভোর পাঁচটার দিকে নিপা নিজেই ফোন দিয়ে তাকে জানান, তাদের বাসায় আগুন লেগেছে। তাদের শরীরও পুড়ে গেছে। তাদেরকে বাঁচানোর আকুতি জানায়। এর বেশি আর কিছু বলতে পারেনি তখন। পরবর্তীতে ওই বাড়িওয়ালা এবং প্রতিবেশীরা তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন।

টোটন জানান, ভোরে তার স্ত্রী নাস্তা বানানোর জন্য চুলা জ্বালতে গেলে আগুন ধরে যায়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম