Logo
Logo
×

রাজধানী

মোহাম্মদপুরে খুনের ঘটনায় যুবক গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পিএম

মোহাম্মদপুরে খুনের ঘটনায় যুবক গ্রেফতার

মিরাজ মোল্লাকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে পুলিশ

রাজধানীর মোহাম্মদপুরে পূর্বশত্রুতার জের ধরে খুনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে ডিএমপির মোহাম্মদপুর থানা পুলিশ। তার নাম মো. মিরাজ মোল্লা। 

জানা যায়, ভিকটিম নাছির রাজমিস্ত্রির কাজ করতেন। গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় তার ভাইসহ মোটরসাইকেল যোগে মোহাম্মদপুর থানার রায়ের বাজার বেড়িবাঁধ দিয়ে যাচ্ছিলেন। তিন রাস্তার মোড়ে পৌঁছলে পূর্বশত্রুতার জের ধরে কতিপয় সন্ত্রাসী ধারাল চাপাতি ও লোহার রড দিয়ে ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে রক্তাক্ত জখম করে। 

এরপর ভিকটিম নাসিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ভিকটিমের ভাই সুমন বিশ্বাসের অভিযোগের প্রেক্ষিতে মোহাম্মদপুর থানায় গত ২২ সেপ্টেম্বর একটি হত্যা মামলা রুজু হয়। মিরাজ মোল্লা উক্ত মামলার এজাহারনামীয় আসামি। 

মামলাটি তদন্তকালে আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় মিরাজ মোল্লাকে মোহাম্মদপুর এলাকা হতে রোববার বিকালে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিরাজ মোল্লা এলাকার এলেক্স ইমন গ্রুপের সদস্য। এই গ্রুপ মোহাম্মদপুর এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও ছিনতাইয়ের সাথে জড়িত। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গ্রেফতার মিরাজ মোল্লার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি দস্যুতার মামলাও রয়েছে।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) জানিয়েছে, নাসির হত্যার সঠিক কারণ উদঘাটন করতে ও অন্যান্য আসামিদের গ্রেফতার করতে তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম