Logo
Logo
×

রাজধানী

দেশের অদম্য সাহসী মানুষেরাই আমাদের বড় সম্পদ: সাইফুল হক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ পিএম

দেশের অদম্য সাহসী মানুষেরাই আমাদের বড় সম্পদ: সাইফুল হক

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, দেশের অদম্য সাহসী মানুষেরাই আমাদের সবচেয়ে বড় সম্পদ। আমাদের হার না মানা এই মানুষেরাই প্রাকৃতিক ও রাজনৈতিক সকল বাধা মোকাবেলা করে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছে। আমাদের সভ্যতা ও সম্ভাবনা এগিয়ে নিয়েছে। বন্যাপীড়িতদের রক্ষায় ছাত্র-জনতার গণঅভ্যূত্থানের চেতনায় এবারকার গণউদ্যোগ ছিল অসাধারণ।

বুধবার দুপুরে লক্ষীপুরের মান্দারী অঞ্চলসহ মান্দারী উচ্চ বিদ্যালয়ে আশ্রয় নেওয়া বন্যাদুর্গত মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে এবারকার বন্যার দায় ভারতের এড়িয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। দিল্লি আর কলকাতায় বেনারশী শাড়ি আর ইলিশ মাছ পাঠানোর কূটনীতি দিয়ে পানির ন্যায্য হিস্যা যেমন আদায় করা যাবে না, তেমনি দ্বিপাক্ষিক সমস্যারও সমাধান করা যাবে না।

তিনি স্বাধীন জাতিরাষ্ট্র হিসাবে সমতা ও ন্যায্যতার ভিত্তিতে ভারতের সঙ্গে পানিসহ সকল দ্বিপাক্ষিক সমস্যার সমাধানে উদ্যোগ নিতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, কেন্দ্রীয় সংগঠক অ্যাডভোকেট ফায়েজুর রহমান মুনির, বিপ্লবী ছাত্র সংহতির কেন্দ্রীয় নেতা বিপ্লব হোসেন খান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির লক্ষীপুর জেলা শাখার সংগঠক অ্যাডভোকেট মাহবুবুর রহমান টিপু, শ্রমিক নেতা শফিকুর রহমান, মামুনুর রশীদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম