Logo
Logo
×

রাজধানী

সংবাদ সম্মেলনে অভিযোগ

উপজেলা ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বৈষম্যমূলক আচরণ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১১ পিএম

উপজেলা ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বৈষম্যমূলক আচরণ

জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়া ভাইস চেয়ারম্যানদের অপসারণ করে তাদের সঙ্গে বৈষম্য করা হয়েছে বলে অভিযোগ করেছেন দেশের উপজেলা ভাইস চেয়ারম্যানরা। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন বাংলাদেশ উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাম।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- দিনাজপুরের চিরির বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, কুমিল্লার বুড়িচং উপজেলার ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, সিলেট জৈন্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম সাদ্দাম, নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল ওহাব শেখ, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভিন শানু, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা মলি­ক, ফরিদপুর চরভদ্রাসন উপজেলা ভাইস চেয়ারম্যান কাউসার হোসেন প্রমুখ।

তারা বলেন, চলতি বছরের মে মাসে পাঁচ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনে আমরা সবাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি জনগণের প্রত্যক্ষ ভোটে। ১৯ আগস্ট স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে আমাদের অপসারণ করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম