Logo
Logo
×

রাজধানী

মিরপুরে প্রকৌশলী হত্যার অভিযোগে গ্রেফতার ১

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০১:০০ এএম

মিরপুরে প্রকৌশলী হত্যার অভিযোগে গ্রেফতার ১

রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইঞ্জিনিয়ার জাররাফ আহমেদ (৩১) নিহতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আরিফ হোসেন (৩০) ওরফে সাইকো আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নিয়েছে দারুস সালাম থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব উল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শাহ আলী থানা এলাকার গুদারাঘাট থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় আরিফকে আটক করা হয়। পরে তাকে ইঞ্জিনিয়ার জাররাফ হত্যার অভিযোগে করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে তোলা হলে তাকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

নিহতের বন্ধু আহসানুল হক জাহিদ বলেন, গত সোমবার রাতে জাররাফ তার গ্রামের বাড়ি নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। মঙ্গলবার ভোররাতে সে কল্যাণপুরে এসে পৌঁছায়। পরে সেখান থেকে রিক্সাযোগে মিরপুর ডিওএইচএস এলাকায় যাওয়ার সময় দারুস সালাম থানা এলাকায় কয়েকজন তার গতিরোধ করে। এ সময় তার কাছে থাকা মোবাইলফোন, ল্যাপটপ ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন জাররাফ বাধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা। পরে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, জাররাফ নওগাঁ জেলার ধামইর হাট এলাকার বদরুদ্দোজার ছেলে। তিনি একটি বেসরকারি কোম্পানিতে সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় জাররাফের চাচাতো বোন বাদী হয়ে দারুস সালাম থানাইয় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম