Logo
Logo
×

রাজধানী

বাড্ডা ও ভাটারা থানায় ফিরছে পুলিশ

Icon

ভাটারা প্রতিনিধি

প্রকাশ: ১১ আগস্ট ২০২৪, ০৪:০৭ পিএম

বাড্ডা ও ভাটারা থানায় ফিরছে পুলিশ

রাজধানীর ভাটারা থানা পাঁচ দিন বন্ধ থাকার পর গতকাল ৯ আগস্ট শুক্রবার থেকে পুলিশ সদস্যরা ফিরতে শুরু করেছে। শনিবার সরেজমিন ভাটারা থানায় গিয়ে দেখা যায় সেনাবাহিনী ও আনসার বাহিনীর সদস্যরা থানার বাইরে অবস্থান করছেন। 

ভাটারা থানার ওসি মো. মইনুল ইসলাম যুগান্তরকে জানান, শুক্রবার থেকে তারা থানায় অবস্থান নিয়েছেন। থানা কার্যক্রম শুরু করতে পুলিশকে সহায়তা করতে সবাইকে অনুরোধ করেছেন। 

তিনি আরও বলেন, আমাদের এখানে কর্মরত ছিল এসি জোন একজন, এসি ট্রাফিক একজন, পেট্রোল ইন্সপেক্টর একজন, ইন্সপেক্টর তিনজন, সাব-ইন্সপেক্টর ৩৯ জন, অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ২৩ জন, পুরুষ কনস্টেবল ৪০ জন, মহিলা কনস্টেবল ১২ জন, ড্রাইভার কনস্টেবল ১৫ জন, সাধারণ আনসার ৪৩ জন, বিশেষ আনসার দুই জন এবং পরিচ্ছন্নকর্মী একজন। তাদের বেশিরভাগ ইতোমধ্যে যোগদান করেছেন। অনেকে আহতাবস্থায় যোগদান করেছেন। শুধু গুরুতর আহত হয়ে যারা হাসপাতালে ভর্তি আছে তারা ব্যতীত।

দুপুরে সরেজমিন বাড্ডা থানায় গিয়ে দেখা যায়, যোগদানকৃত পুলিশ সদস্যরা বাইরে অবস্থান করছে। ভেতরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছে। 

এ বিষয়ে বাড্ডা থানার ওসি মো. আব্দুস সালাম যুগান্তরকে বলেন, আমাদের ১৭০ জন সদস্যের শুক্রবারই ১৪০ জন সদস্য জয়েন করেছেন। আজও কয়েকজন জয়েন করেছেন। শুধু গুরুতর আহত হয়ে যারা হাসপাতালে ভর্তি আছেন, তারা আসেননি কিন্তু আমাকে অবহিত করেছেন। আশা করি আজ রাত অথবা আগামীকাল সকাল থেকে থানার কার্যক্রম শুরু করতে পারবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম