Logo
Logo
×

রাজধানী

মোহাম্মদপুরে আ.লীগ নেতা কামাল হত্যা

৩০ হাজার টাকায় খুন করান শ্রমিক লীগ নেতা তাজেল

Icon

মোহাম্মদপুর (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ০৯:৫৯ পিএম

৩০ হাজার টাকায় খুন করান শ্রমিক লীগ নেতা তাজেল

রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতা কামালকে মাত্র ৩০ হাজার টাকা চুক্তিতে খুন করান থানা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তাজেল গাজী। জড়িতদের আটকের পর তাদের দেওয়া জবানবন্দিতে বেরিয়ে আসে ঘটনার সঙ্গে জড়িত মূল হোতার নাম।

এ বিষয়ে বৃহস্পতিবার সকালে রাজধানীর শ্যামলীতে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচএম আজিমুল হক জানান, মোহাম্মদপুরের কাটাসুরে ৩৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কামাল হোসেনকে সোমবার রাতে মুখোশ পরা কয়েকজন যুবক কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা মো. আলম চান একটি হত্যা মামলা করেন। মামলার তদন্তে নেমে সুজন নামের একজনকে গ্রেফতার করা হয়। সুজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরই সূত্র ধরে মোহাম্মদপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে শ্রমিক লীগ নেতা তাজেল গাজী ও তার কয়েকজন সহযোগীকে গ্রেফতার করা হয়। 

সংবাদ সম্মেলনে পুলিশ কর্মকর্তা আরও বলেন, তাজেল বেশ কয়েকটি হত্যা মামলার আসামি। মোহাম্মদপুর বেড়িবাঁধ তিন রাস্তা এলাকায় লেগুনাস্ট্যান্ড নিয়ন্ত্রণ করতো সে। এছাড়া এলাকায় চাঁদাবাজিসহ নানা অপরাধের সঙ্গে জড়িত তাজেল। লেগুনা স্ট্যান্ড নিয়ন্ত্রণ নিয়ে কামালের সঙ্গে দ্বন্দ্বের জেরে মাত্র ৩০ হাজার টাকার বিনিময়ে এ হত্যাকাণ্ড ঘটান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম