Logo
Logo
×

রাজধানী

প্রয়াত ব্যারিস্টার মইনুল হোসেনের বাসায় পুলিশ, যে অভিযোগ পরিবারের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩১ জুলাই ২০২৪, ০৪:৩৭ পিএম

প্রয়াত ব্যারিস্টার মইনুল হোসেনের বাসায় পুলিশ, যে অভিযোগ পরিবারের

ব্যারিস্টার মইনুল হোসেন। ফাইল ছবি

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা প্রয়াত ব্যারিস্টার মইনুল হোসেনের রাজধানীর বারিধারার বাসায় গিয়েছিল পুলিশ। তার পরিবারের অভিযোগ, একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা নিয়ে তাদের বাসায় এসেছিল পুলিশ। তবে পুলিশ বলছে, চট্টগ্রামের একটি আদালত মইনুলের মৃত্যুসংক্রান্ত প্রতিবেদন চাওয়ায় তার বাসায় মৃত্যুসনদ আনতে গিয়েছিল পুলিশ।

জানা গেছে, কয়েকজন পুলিশ সদস্য গত সোমবার দুপুরে একটি মামলাসংক্রান্ত বিষয়ে বারিধারার দূতাবাস সড়কের ২২ নম্বর বাড়িতে যান। বাড়িটি প্রয়াত আইনজীবী মইনুল হোসেনের। ওই সময় বাসায় তার পরিবারের কোনো সদস্য ছিলেন না। পুলিশ সদস্যরা বাড়িতে থাকা কর্মীদের কাছে মইনুল হোসেনের অবস্থান জানতে চাইলে তারা জানান, ব্যারিস্টার মইনুল হোসেন মারা গেছেন। তখন পুলিশ সদস্যরা তার মৃত্যুসনদ (ডেথ সার্টিফিকেট) দেখতে চান। এটি দেখার পর পুলিশ চলে আসে। 

আজ (বুধবার) গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত তার (ব্যারিস্টার মইনুল) মৃত্যুসংক্রান্ত একটি প্রতিবেদন চেয়েছিলেন। সেই প্রতিবেদন আনতে গুলশান থানার একজন পুলিশ কর্মকর্তা ওই বাসায় গিয়েছিলেন। সেখানে বাসার কর্মীদের কাছ থেকে মৃত্যুসনদ আনা হয়েছে। এখন তার মৃত্যুসংক্রান্ত প্রতিবেদন আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত বছরের ৯ ডিসেম্বর মইনুল হোসেন মারা গেছেন। তার স্ত্রী ও ছেলে বর্তমানে বিদেশে অবস্থান করছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম