Logo
Logo
×

রাজধানী

মিরপুর থেকে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১০:৫৯ পিএম

মিরপুর থেকে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুর-১ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তার নাম আবু সোলাইমান মো. সোহেল। রোববার সকাল ৮টার দিকে ব্যবসায়ীকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যায় এমন অভিযোগ করে পরিবার। তবে সোমবার দুপুর পর্যন্ত বিষয়টি কোনো সংস্থা স্বীকার না করলেও বিকালের দিকে সিআইডি থেকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি পরিবারকে জানানো হয়েছে বলে জানা গেছে।

নিখোঁজ সোহেলের বড় ভাই খালেদ সোমবার জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা সদরের বানাসুয়া গ্রামে। সোহেল স্ত্রী সন্তানদের নিয়ে মিরপুর-২ এ ব্লকের ২নং সড়কের ১/১ বাসায় থাকে। তুলে নিয়ে যাওয়ার সময় বাসায় একা ছিল সোহেল। পরিবারের অন্য সদস্যরা গ্রামের বাড়ি কুমিল্লায় ছিল। 

তিনি আরও জানান, তার ভাই ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে বর্তমানে মিরপুর-১ এলাকায় ব্যবসা করে। মিরপুর ক্লাবের সদস্য এবং মিরপুর ক্লাব বিল্ডার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর।

খালেদ বলেন, ঈদে ঢাকার বাসা থেকে সোহেল স্ত্রী সন্তানসহ বাড়িতে গিয়েছিল। ঈদের পরে সে একাকী ঢাকায় ফিরলেও স্ত্রী-সন্তানরা গ্রামেই রয়ে যায়। এর মধ্যে রোববার বাসার কেয়াটেকারের কাছ থেকে তার ভাইকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার খবর পান। 

তবে ডিবি, সিআইডি ও থানাসহ বিভিন্ন জায়গায় যোগাযোগ করলেও সোমবার দুপুর পর্যন্ত কেউ তুলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেনি। এর মধ্যে দুপুরের পর সিআইডি থেকে কল করে তার ভাইকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি জানিয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানতে তাদের যেতে বলা হয়েছে।

এ বিষয়ে সিআইডির এক কর্মকর্তা যুগান্তরকে বলেন, সম্প্রতি বিসিএসসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক চাকরি পরীক্ষার প্রশ্ন ফাঁস নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর সিআইডি অভিযান শুরু করেছে। অভিযানের অংশ হিসাবে সোহেলকে আটক করা হতে পারে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম