Logo
Logo
×

রাজধানী

ওয়ারীতে স্বর্ণ ডাকাতির মামলায় গ্রেফতার ৪

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৮:৪৪ পিএম

ওয়ারীতে স্বর্ণ ডাকাতির মামলায় গ্রেফতার ৪

ওয়ারীর চাঞ্চল্যকর স্বর্ণ ডাকাতি মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্য দুইজন ডাকাত ও তাদের দুই সহযোগী রয়েছেন। রোববার রাতে ঢাকা ও আশপাশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ডাকাত মোক্তার হোসেন, সাদেক হোসেন এবং তাদের দুই সহযোগী মোছা. নাছিমা বেগম ও কাজল বেগম। তাদের কাছ থেকে ৪৯৯ দশমিক ৭৭ গ্রাম স্বর্ণালংকার ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। 

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানে আলম জানান, নারায়ণগঞ্জের স্বর্ণকার মোহাম্মদ আলীর ভাই জসিম তার দোকান কর্মচারী মালেককে সঙ্গে নিয়ে গত ৩০ মে দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ থেকে ঢাকার তাঁতীবাজারের উদ্দেশে রওনা দেন। গুলিস্তান ফ্লাইওভার থেকে নেমে ওয়ারী থানাধীন কাপ্তানবাজারের এরশাদ মার্কেট ভবন-১ এর সামনে আসতেই জসিম পিছন ফিরে দেখতে পান তার দোকান কর্মচারী মালেক তার সঙ্গে নেই। মালেকের কাছে ৪০ ভরি ৫ আনা ৪ রতি স্বর্ণ ছিল। তিনি মালেকের মোবাইলে ফোন দিয়ে বন্ধ পান। বিকাল পৌনে ৪টায় মালেক জসিমকে ফোন দিয়ে জানায়, ৫-৬ জন অজ্ঞাতনামা ডাকাত তাকে জোরপূর্বক ঠাটারিবাজার স্টার হোটেল গলির ভিতরে নিয়ে মারধর করে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে গেছে। 

এ ঘটনায় ৩১ মে স্বর্ণাকার মোহাম্মদ আলী ওয়ারী থানায় একটি মামলা করেন। এরপর ওয়ারী থানা পুলিশ অভিযানে নেমে ১৩০টি সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করে আসামিদের শনাক্ত করে। এরপর ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। ডাকাতদের সহযোগী নাসিমা ও কাজলের কাছ থেকে ৪৯৯ দশমিক ৭৭ গ্রাম স্বর্ণালংকার জব্দ করা হয়। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম