Logo
Logo
×

রাজধানী

দুই বোনকে মেরে রক্তাক্ত করলেন ছোট ভাই

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৮:২৬ পিএম

দুই বোনকে মেরে রক্তাক্ত করলেন ছোট ভাই

রাজধানীর মিরপুরে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ও ছোট বোনকে মেরে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে মিরপুর সেকশন ১৩ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিরপুর কাফরুল থানায় ভুক্তভোগী কুহেলী জামান একটি অভিযোগ করেছেন। 

বুধবার (২৯ মে) ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম ফারুক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি তদন্তধীন রয়েছে।

অভিযোগে জানা গেছে, মারধরের শিকার দুই বোন কুহেলী জামান (৫৭) ও পুরবী জাহানের (৪৭)  সঙ্গে বাড়ির বৈদ্যুতিক মিটার নিয়ে দীর্ঘদিন ধরেই আপন ছোটভাই সালেহ মেহেদী বুলবুলের (৫১) বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বাড়ির নিচতলার মিটারে বুলবুল অবৈধ সংযোগ দিতে গেলে দুই বোন বাধা দেন। এতে বুলবুল ক্ষিপ্ত হয়ে কুহেলী জামান ও পূরবী জাহানকে এলোপাতাড়ি কিল-ঘুসি মারেন ও গজারি দিয়ে আঘাত করে জখম করেন। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন জড়ো হয়ে গেলে বুলবুল তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।

কুহেলী জামানের ছেলে সৈয়দ তানজিম মাহমুদ জানান, বাড়ির সবার মিটার ভুয়া স্বাক্ষর ও ডুকুমেন্ট তৈরি করে মামা নিজের নামে নিয়ে রেখেছেন। ডেসকো থেকে এটা কিভাবে করল সেটা জানি না। ডেসকো ওয়ারিশদের না জানিয়ে এটা করতে পারে না।

তিনি বলেন, এ বিষয়ে ডেসকোতে তিন মাস আগে লিখিত আবেদন করা হলেও তারা এর কোনো সুরাহা এখনো করেনি। এরই মধ্যে মামা আমার মা ও বড় খালাকে মেরে রক্তাক্ত করলেন। আমরা এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। এর সুষ্ঠু বিচার চাই। এ ঘটনায় আমরা কাফরুল থানায় একটি অভিযোগ করেছি। 

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক বলেন, বুলবুল ও কুহেলী জামান ভাই-বোন। দুজনই একে-অপরের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। আমরা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেব।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম