Logo
Logo
×

রাজধানী

যমুনা ফিউচার পার্কে থাইল্যান্ডের ‘মিস্টিন’ ব্র্যান্ডের যাত্রা শুরু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ মে ২০২৪, ০৯:৫৪ পিএম

যমুনা ফিউচার পার্কে থাইল্যান্ডের ‘মিস্টিন’ ব্র্যান্ডের যাত্রা শুরু

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করেছে থাইল্যান্ডের কসমেটিক্স ব্র্যান্ড ‘মিস্টিন’। ত্বকের যত্ন থেকে শুরু করে ব্যক্তিগত যত্নের সব পণ্য মিলবে দেশের সর্ববৃহৎ হাইপার মার্কেট হোলসেল ক্লাবে। 

শুক্রবার শপিংমলের সেন্টার কোর্টে এক জমকালো আয়োজনের মাধ্যমে এ ব্র্যান্ডের উদ্বোধন করা হয়।  

এদিন মিস্টিন ব্র্যান্ডের দুই পণ্য- একনি ক্লিয়ার ভিটামিন সি ও একনি ক্লিয়ার অ্যাভোকাডো উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার রয়্যাল থাই অ্যাম্বাসির চার্জ দ্য অ্যাফেয়ার্স পানম থংপ্রায়ুন, যমুনা বিল্ডার্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ড. আলমগীর আলম প্রমুখ। 

অনুষ্ঠানে যমুনা ফিউচার পার্কে আগত ক্রেতা-দর্শনার্থীদের জন্য বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়। ইভেন্ট জয়ীদের পুরস্কার দেওয়া হয়। পরে সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠানে যমুনা বিল্ডার্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ড. আলমগীর আলম বলেন, সব জায়গাতেই থাইল্যান্ডের পণ্যের কদর রয়েছে। যমুনা ফিউচার পার্কে সব দেশের নামিদামি ব্র্যান্ডের পণ্য পাওয়া যায়। এর মধ্যে থাইল্যান্ডের ব্র্যান্ড মিস্টিন তাদের যাত্রা শুরু করেছে। এখন থেকে কোনো সন্দেহ ছাড়াই ক্রেতারা থাইল্যান্ডের আসল পণ্য কিনতে পারবেন। এজন্য শপিংমলে আগত ক্রেতাদের আমি মিস্টিন ব্র্যান্ডের পণ্য ব্যবহারের আমন্ত্রণ জানাচ্ছি।

অনুষ্ঠানে জানানো হয়, মিস্টিন ব্র্যান্ড গ্রাহকদের জন্য উন্নতমানের এবং অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে কসমেটিক সামগ্রী সরবরাহ করে আসছে। ত্বকের যত্ন থেকে শুরু করে চুলের যত্ন, ব্যক্তিগত যত্ন, সুগন্ধি, শিশুদের পণ্য এবং গৃহস্থালি সামগ্রীর মধ্যে প্রায় চার হাজার ধরনের সামগ্রী গ্রাহকদের মাঝে সরবরাহ করছে। তাই বাংলাদেশি গ্রাহকদের বিউটি নিয়ে যে কোনো সমস্যা সমাধানে কাজ করবে।

এদিকে ন্যায্যমূল্যে বিশ্বমানের পণ্যসেবা দিয়ে দেশের মানুষের কাছে পৌঁছে গেছে হোলসেল ক্লাব। উন্নত বিশ্বের নামিদামি মার্কেটের আদলে স্বপ্নের এ মার্কেটের আয়তন প্রায় ২ লাখ বর্গফুট। এখানে মানুষের দৈনন্দিন জীবনের সব ধরনের পণ্য একই ছাদের নিচে সহনীয় মূল্যে পাওয়া যাচ্ছে। সবমিলে এখানে দেশি-বিদেশি ৫০ হাজারের বেশি পণ্য রয়েছে। এর মধ্যে ৩০ হাজারের বেশি আমদানি করা। এসব পণ্য যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট, কস্টকো এবং স্যাম’স ক্লাবের মতো আন্তর্জাতিক ব্র্যান্ড থেকে নিজস্ব তত্ত্বাবধানে সরাসরি আমদানি হচ্ছে। 

এছাড়া মাছ, মাংস, শাকসবজি, চাল-ডাল থেকে শুরু করে সব ধরনের নিত্যপণ্য, দেশি-বিদেশি ফল, প্রসাধনী, বেকারি আইটেম, ওষুধ, আসবাবপত্র, রান্নাঘরের সরঞ্জাম, চাদর থেকে শুরু করে ঘরের যাবতীয় পণ্য, শিশুদের খাবার, বই, এমনকি পোষা প্রাণীর খাবারও রয়েছে এ মার্কেটে। কেনাকাটা করতে এসে রিফ্রেশমেন্টের জন্য বেকারি অ্যান্ড রেস্টুরেন্ট রয়েছে এখানে। ফ্রেস জুস, কফি, আইসক্রিম ও সব ধরনের ফাস্টফুড আইটেম পাওয়া যায় এ রেস্টুরেন্টে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম