Logo
Logo
×

রাজধানী

উত্তরা ১০ নম্বর সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আব্দুস শহীদ, সম্পাদক ইনসাফ

Icon

উত্তরা পশ্চিম (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৭:৪৯ পিএম

উত্তরা ১০ নম্বর সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আব্দুস শহীদ, সম্পাদক ইনসাফ

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির ত্রিবার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ। যিনি গতবারও সভাপতি ছিলেন। আর নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইনসাফ আলী ওসমানী।

এ উপলক্ষে মঙ্গলবার রাতে সাধারণ সম্পাদক ইনসাফ আলীর নেতৃত্বে নবনির্বাচিত সভাপতি কৃষিমন্ত্রী আব্দুস শহীদকে ফুল দিয়ে বরণ করে নেন কমিটির অন্যান্য সদস্যরা।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় নেতাদের উদ্দেশে উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ বলেন, আমাদের সবাইকে সেক্টরের উন্নয়নে কাজ করে যেতে হবে। যারা আমাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করলেন তারা কোনো সময় আমাদের কাছে এসে যেন ফেরত না যায়। 

তিনি বলেন, সেক্টরের উন্নয়নে যে মাঠ প্রয়োজন সেটির জন্য আমরা কাজ করব এবং আমার যদি কোনো ধরনের সহযোগিতা লাগে আমি সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি। আমি নিজেও এই সেক্টরের বাসিন্দা হিসেবে নিরাপত্তার চাদরে এই সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- কমিটির সিনিয়র সহ-সভাপতি মোহা. নুরুল আলম, সহ-সভাপতি- বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল, ইসরাত সুলতানা ইলেন ভুট্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের ও মো. নজরুল ইসলাম, অর্থ সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান চৌধুরী, নিরাপত্তা সম্পাদক মো. আক্তারুজ্জামান জুয়েল, প্রচার ও দপ্তর সম্পাদক শেখ মো. আনোয়ারুল হক, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শাহীনুর আফরোজা, নির্বাহী সদস্য মো. নাসির উদ্দিন সিকদার, কানিজ ফাতেমা, প্রকৌশলী একেএম এরশাদ মিয়া, মো. মাহবুবুর আলম, প্রকৌশলী মোহাম্মদ হোসেন প্রমুখ। 

প্রসঙ্গত, গত ১১ মে উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের ক্যাম্পাসে ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে উন্নয়ন পরিষদ ও ঐক্য পরিষদের দুই প্যানেল থেকে সর্বমোট ২৯ জন জয়লাভ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম